বাবা-মায়ের মতো দেখতে যে তারকা সন্তানরা

Print

বাবা-মায়ের সঙ্গে মুখের মিল থাকাটাই স্বাভাবিক। কিন্তু তা বলে এত? হ্যাঁ, এই তারকা সন্তানদের সঙ্গে তাদের বাবা-মায়ের মুখের মিল এতটাই যে দেখে দুই যমজ ভাই বা বোন বলেও ভুল হতে পারে। এই তালিকায় নাম তুলেছেন বেশকিছু বলি সেলেব ও তাদের সন্তানরা। এক ঝলকে দেখে নেওয়া যাক তাদের ছবি।
শাহরুখ খান-আরিয়ান খান : বলিউডের বাদশাহ তিনি। কম যায় না ছেলে আরিয়ানও। ১৯ বছরেই বলিউডের চার্মিং স্টার কিড হয়ে উঠেছেন তিনি। বাবার সঙ্গে মুখের মিল এতটাই যে চোখ বুজেও বলে দেওয়া যায় যে আরিয়ান শাহরুখের ছেলে।

সুনীল শেঠি-আহান শেঠি : খুব শীঘ্রই বলিউডে এন্ট্রি নিতে চলেছেন সুনীলপুত্র আহান। শোনা যাচ্ছে নাকি সাজিদ নাদিয়াওয়ালার হাত ধরেই বলি পাড়ায় পা দেবেন তিনি। বাবা সুনীল শেঠির মতোই অবিকল একই রকম লম্বাটে মুখের আদল তার।
শেখর সুমন- অধ্যয়ন সুমন : বলিউডে তেমন সফল নন শেখরপুত্র। তবে বাবার মতোই হুবহু একই রকম মুখের গড়ন তার। বাবা-ছেলে একইরকম স্টাইল স্টেটমেন্টও মেনে চলেন।
সানি দেওল-করণ দেওয়াল : বাবার মতোই ছেলের মধ্যেও রয়েছে কিছুটা দিশি লুক। সানির ছেলে করণকে প্রায় তারই মতো দেখতে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই হয়তো বলিউডে পা দেবেন করণ।
হেমা মালিনী-এষা দেওয়াল : একেবারে ‘মা কা বেটি’। একই রকম ডিম্বাকৃতি মুখের গড়ন। কপাল আর চুলের কাটিংও প্রায় এক হেমা-এষার।
শ্রীদেবী-জাহ্নবী কাপুর : যেন ছোটবেলার শ্রীদেবী। মায়ের সঙ্গে এতটাই মিল বড় মেয়ে জাহ্নবীর। করণ জোহরের হাত ধরে খুব শীঘ্রই বড় পর্দায় আসছেন জাহ্নবী।
অমৃতা সিংহ ও সারা আলি খান : একই রকম চোখ, একই রকম মুখের আদল। মায়ের মতোই সুন্দরী সারাও।
সাইফ আলি খান-ইব্রাহিম খান : মেয়ে সারা যতটা মা অমৃতার মতো, ছেলে ইব্রাহিম ততটাই বাবার ধাঁচে গড়া। ইব্রাহিমকে দেখতে অনেকটা ‘দিল চাহতা হ্যায়’-এর সাইফের মতো।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 603 বার)


Print
এই পাতার আরও সংবাদ