বিএইউএসটিতে ‘1st BAUST Intra University Idea Contest’ চ্যাম্পিয়ন “Loading”

Print
মোঃ শামীম আহমেদ, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘1st BAUST Intra University Idea Contest’ । এই প্রতিযোগীতায় মোট ৪০ টি দল অংশগ্রহন করে। প্রথম পর্বের বাছাই শেষে ফাইনাল প্রতিযোগীতায় ১৬ টি দল প্রতিদ্বন্দ্বী হিসেবে অংশগ্রহন করে।
অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে গতকাল ১৮ মে দুপুর ২টা থেকে শুরু হয়ে রাত ৯.৩০ পর্যন্ত চলে। এরপর বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এতে দল “Loading” চ্যাম্পিয়ন হিসেবে পুরষ্কার গ্রহণ করে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইমামুল হুদা, পিএসসি(অবঃ), সিইই অনুষদের ডীন ও ছাত্র কল্যাণ উপদেষ্টা ড. মামুনুর রশীদ, এমপিই অনুষদের ডীন ড. নাসিম আহমেদ, তড়িৎ কৌশল বিভাগের বিভাগীয় প্রধান আশরাফুন নাহার পিংকী, IEEE বিএইউএসটি ব্রাঞ্চ কাউন্সিলর তাহসীন আহমেদ ফাহিম সহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।
প্রতিযোগীতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তাসনিম বিনতে শওকত (Lecturer, ECE,RUET)  , কে.এম নাসিম (Executive Engineer, IPBL:Coca-Cola), আরিফ আহমেদ (Lecturer, EEE, SUST), ড. আব্দুল হাসিব (Assistant Professor, ME, KUET), ড. শফিউল ফেরদৌস (Lecturer ME, BAUST), মোঃ শাহীদ ইকবাল (Assistant Prof. EEE, BAUST), তাহসীন আহমেদ  (Lecturer EEE, BAUST), ফারজানা খাতুন (Lecturer EEE, BAUST)
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ কৌশল বিভাগের প্রভাষক মাফিন মুন্তাসির রহমান এবং মোঃ আলিমুল ইসলাম সেলিম।
আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, অনুষ্ঠানটি IEEE BAUST STUDENT BRANCH PROPOSED এবং বিএইউএসটি প্রথম আলো বন্ধুসভার নিজস্ব উদ্যোগে আয়োজন করা হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ