বিএনপির অস্তিত্ব থাকবে না নির্বাচনে অংশ না নিলে

Print

নৌ-পরিবহন মন্ত্রী শাহাজাহান খাঁন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে খালেদা জিয়া ও বিএনপির অস্তিত্ব টিকে থাকবে না। খালেদা জিয়া ক্ষমতায় আসলে মিথ্যাচার আর মানুষ খুন ছাড়া আর কোনো কাজ করতে পারবে না। আর প্রধানন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়ন জোয়ারে ভাসবে দেশ।
বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে জঙ্গিবাদ বিরোধী শ্রমিক, কর্মচারী, পেশাজীবি ও মুক্তিযোদ্ধা সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, এখন খালেদা জিয়া অন্ধকারে পথ হারিয়েছে, তাই মিথ্যাচার করা ছাড়া তার আর কোন পথ নেয়। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে জনগনের উন্নয়ন হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য শ্রমিক নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।
শ্রমিক, কর্মচারী, পেশাজীবী, মুক্তিযুদ্ধা সমন্বয় পরিষদের আহবায়ক নুরুল আবছার চেয়ারম্যানের সভাপতিত্বে জঙ্গিবাদ বিরোধী সমাবেশে আরো বক্তব্য রাখেন- সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক এমপি, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ তালুকদার, জেলা জাসদের সভাপতি নাঈমুল হক টুটুল, সমন্বয় পরিষদের সদস্য সচিব গিয়াস উদ্দিন আহম্মদ, যুগ্ন আহবায়ক খোরশেদ আলম শামিম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম, গিয়াস উদ্দিন ভুট্টো, উদয় শংকর পাল, জিল্লুরহমান, কক্সবাজার পৌর টমটম ইজিবাইক মালিক চালক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদব এইচ.এম নজরুল ইসলাম।
এসময় বিভিন্ন শ্রমিক, কর্মচারী, পেশাজীবি ও মুক্তিযোদ্ধা সংসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 129 বার)


Print
এই পাতার আরও সংবাদ