বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে

Print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তিনি নিশ্চিত যে বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে।
আজ বুধবার দুপুরে রাজধানীর লা মেরিডিয়েন হোটেলে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নির্মাণকাজ নিয়ে এক চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে এ কথা বলেন ওবায়দুল।

নতুন নির্বাচন কমিশন (ইসি) প্রধানমন্ত্রীর পছন্দেরই প্রতিফলন ঘটেছে—বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘এটা প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলনই নয়, এটা হচ্ছে জনমতের প্রতিফলন। আমি সালিশ মানি, তালগাছটা হচ্ছে আমার—এই মনোভাব নিয়ে যদি বিএনপি এখানে মতামত দেয়, তাহলে আমাদের তো কিছু বলার থাকবে না। তবে মোর দ্যান শিওর (নিশ্চিতেরও চেয়ে বেশি), আই অ্যাম প্রিটি শিওর (মোটামুটি নিশ্চিত) বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে।’
নতুন ইসি গঠন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘সুশীল সমাজসহ সবার কাছেই নতুন ইসি গ্রহণযোগ্যতা পেয়েছে। বৃক্ষ তোমার নাম কী, ফলে পরিচয়। ফলাফলে বোঝা যাবে কেমন ইসি হয়েছে।’
এর আগে লা মেরিডিয়েন হোটেলে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নির্মাণকাজ নিয়ে সাড়ে ৪০০ কোটির টাকার নির্মাণ প্রকল্পের চুক্তি সই হয়। চীনা প্রতিষ্ঠান চায়না হাইড্রো করপোরেশন লিমিটেড এবং সড়ক ও জনপথ (সওজ) বিভাগের মধ্যে এ চুক্তি সই হয়েছে।
সওজের পক্ষে প্রধান প্রকৌশলী আবু আলম হাসান ও চীনা প্রতিষ্ঠানের পক্ষে লিউ লিউ সং চুক্তিতে সই করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 193 বার)


Print
এই পাতার আরও সংবাদ