বিএনপি ক্ষমতায় গেলে কাপড় খুলে নেবে

Print

বিএনপি ক্ষমতায় গেলে কাপড় খুলে নেবে জানিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি বিতর্ক সৃষ্টিকারী একটি দল। দলটি এখন সেই বিতর্ক সৃষ্টির জন্য নির্বাচন কমিশনারকে আওয়ামী লীগ সমর্থিত বলে বিতর্কিত করার চেষ্টা চালাচ্ছে। দলটি দেশের মানুষের শান্তি চায় না।

বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলার সব উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী ও রক্ষার একটি দল। এই গণতন্ত্র রক্ষায় দলের নেতৃত্বাধীন মহাজোট সরকারের শাসনামলে তাই জেলা পরিষদ, উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মতো রাষ্ট্রের সর্বোচ্চ গুরুত্বপূর্ণ স্থানীয় প্রতিটি নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হয়েছে। ফলে ১৩১ বছর পর দলীয় প্রতীকে এ দেশে জেলা পরিষদ নির্বাচন হয়। এটিই গণতন্ত্র চর্চা।
জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফ উজ্জামান স্মৃতি, পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 175 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি