বিচারপতি ষড়যন্ত্র শুরু করেছিলেন

Print

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, সারা দেশে ষড়যন্ত্র শুরু হয়েছিল। বিচারপতি ষড়যন্ত্র শুরু করেছিলেন। এখন প্রধান বিচারপতির দম্ভ সরে গেছে। এখন গোপন খবর বেরিয়ে আসছে।
আজ রোববার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আয়োজিত জনসভায় শামীম ওসমান এসব কথা বলেন। ডিএনডি প্রকল্পের কাজ শুরু হতে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে এ জনসভার আয়োজন করা হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে শামীম ওসমান বলেন, ‘আমি আগেই বলেছিলাম বাংলাদেশ পাকিস্তান না। আগুন সন্ত্রাসীর নেত্রী ওয়ারেন্ট নিয়ে দেশে আসছেন। অশান্তি বেগমকে আর অশান্তি করতে দেওয়া হবে না।’
ডিএনডি প্রকল্পের বিষয়ে শামীম ওসমান বলেন, একনেকের (জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি) বৈঠকে এজেন্ডা না থাকার পরও প্রধানমন্ত্রী মানুষের দুর্দশার কথা চিন্তা করে প্রায় ৬০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।
প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেন, আগামী দুই সপ্তাহের মধ্যে এই প্রকল্পের কাজ শুরু হবে। অতিরিক্ত টাকার প্রয়োজন হলে তাও দেওয়া হবে।
মন্ত্রী বলেন, এটি সেচ এলাকা ছিল। আবাসন বা শিল্পায়নের কোনো পরিকল্পনা ছিল না। সেখানে ৫৫০ কিউসেক মিটার পানি নিষ্কাশনের ব্যবস্থা ছিল। এখন ৩২০০ কিউসেক করা হচ্ছে। তিনি জানান, ২০২০ সালের মধ্যে প্রকল্প শেষ হওয়ার সময়সীমা। তবে ২০১৯ সালের মধ্যে এটি শেষ করার চেষ্টা করা হবে। আপাতত পানি সরাতে প্রয়োজনে বড় পাম্প আমদানি করা হবে।
সমাবেশে আরো বক্তব্য দেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, আবু হোসেন বাবলা, সংরক্ষিত নারী আসনের দুই সংসদ সদস্য হোসনে আরা বাবলি ও সানজিদা খানম।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 142 বার)


Print
এই পাতার আরও সংবাদ