বিচ্ছেদের পর থেকে আমি ভাল আছি, শান্তিতে আছি

Print

ব্যক্তি জীবনের নানা চড়াই-উতরাই পেরিয়ে শিল্পের টানে স্পর্শিয়া এগিয়ে গিয়েছেন জীবনের পথে। শোবিজে সাত বছর ধরে কাজ দিয়েই টিকে আছেন। সুনামও কুড়িয়েছেন। নিজের আলাদা অবস্থান তৈরি করেছেন। এরপর পারিবারিক জীবন জড়িয়েছেন। তারপর বিচ্ছেদেও জড়িয়েছেন।
গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে আপনার ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিচ্ছেদের পর নিজেকে কিভাবে সামলেছেন এই প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, বিচ্ছেদে জড়িয়েছি। তবে এসব ঘটনার পর থেকে আমি ভাল আছি। শান্তিতে আছি এবং অনেক কিছু শিখেছি এই ধাক্কা থেকে। কিন্তু এই পুরানো গল্প নিয়ে এখন যখন প্রশ্ন আসে সামনে তখন সেই আবার পুরানো জায়গায় ফিরে যাই। সবচেয়ে খারাপ লাগে তখন যখনই দেখি, কারণ না জেনে মুখ ফুটে কিছু না বলার কারণেই সমাজের অনেকেই দিন শেষে শোবিজের মেয়েটাকেই বাজে বলে।
২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। আর সে বছরেরই ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।
স্পর্শিয়া এ বছরের শুরুতেই চুক্তিবদ্ধ হন ‘বন্ধন’ চলচ্চিত্রে। পাঁচ বন্ধুর জীবন নিয়ে বন্ধন ছবির কাহিনি। চিত্রনাট্য লেখার পাশাপাশি ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন।
এর প্রথম ধাপের শুটিংও হয়েছে নেপালের নাগরকোটে। তারপর ঢাকার বিভিন্ন লোকেশনে। আর এখন চলছে খাগড়াছড়িতে। সেখান থেকে সাজেক যাবেন তিনি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 140 বার)


Print
এই পাতার আরও সংবাদ