বিছানায় সম্পূর্ণ নগ্ন স্ত্রী-র ছবি পোস্ট করলেন এই বিখ্যাত অভিনেতা।

Print
‘ন্যাপ টাইম=দা বেস্ট টাইম’ ক্যাপশন যুক্ত এই ছবি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। কারণ এই ছবিতে অভিনেতার স্ত্রী-কে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিছানায় ঘুমোতে দেখা যাচ্ছে।

বলিউড হোক কিংবা হলিউড— অভিনেতা-অভিনেত্রীরা নানা দুঃসাহসিক কাজ করতে অভ্যস্ত। এ বার হলিউড অ্যাক্টর চ্যানিং ট্যাটাম সেই পথে আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন। তিনি নিজের ভক্তদের নিয়ে গিয়েছেন একেবারে নিজের বেডরুমের ভিতরে। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ‘ন্যাপ টাইম=দা বেস্ট টাইম’ ক্যাপশন যুক্ত এই ছবি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। কারণ এই ছবিতে ট্যাটামের স্ত্রী-কে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিছানায় ঘুমোতে দেখা যাচ্ছে।

বলে রাখা যাক, ট্যাটামের স্ত্রী জেনা ডেওয়ান নিজেও অভিনেত্রী এবং নৃত্যশিল্পী হিসেবে পরিচিত। ২০০৯ সালে চ্যানিং-এর সঙ্গে তাঁর বিয়ে হয়। তার পর থেকে সুখেই ঘর করছেন দু’জনে। এ বার সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াতে সেই স্ত্রী-এরই নগ্ন ছবি পোস্ট করে দিলেন চ্যানিং।

ছবিটি নিয়ে তৈরি হয়েছে নানা বিতর্কও। স্ত্রী-এর অজান্তে তাঁর নগ্নতাকে এই ভাবে প্রকাশ্যে নিয়ে আসার অধিকার এক জন স্বামীর থাকে কি না, সেই নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার জল্পনা শুরু করেছেন, জেনা খামোখা জামাকাপড় না পরে ঘুমোচ্ছিলেনই বা কেন! তবে কি সঙ্গমের পরে ক্লান্তিতে পোশাক পরতেই ভুলে গিয়েছিলেন তিনি? নাকি নগ্ন হয়ে ঘুমোতেই তিনি অভ্যস্ত?

প্রসঙ্গত উল্লেখ্য, স্ত্রী-এর শরীর নিয়ে ছুৎমার্গিতা কোনও কালেই নেই চ্যানিং-এর। এর আগেও এক বার এক বিখ্যাত লাইফস্টাইল ম্যাগাজিনে জেনার উত্তেজক ছবি প্রকাশিত হলে, তাঁকে ঘটা করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন চ্যানিং। এ বার সেই স্ত্রী-র নগ্নতাকে নিজেই প্রকাশ্যে নিয়ে এলেন তিনি।

সেই ছবি

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 209 বার)


Print
এই পাতার আরও সংবাদ