বিদায় অনুষ্ঠানে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা!

Print

পটুয়াখালীর বাউফলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালে এক ছাত্রীকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার প্রতিবাদে আজ শনিবার মানববন্ধন করা হয়।

পটুয়াখালীর বাউফল উপজেলায় বিদায় অনুষ্ঠান চলাকালে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে এক এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনার বিচার দাবিতে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। আজ শনিবার বেলা ১২টায় ওই বিদ্যালয়ের মাঠে এ কর্মসূচি পালন করা হয়।

বিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারি ওই বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান হচ্ছিল। দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে বিদ্যালয়ের একটি কক্ষে শ্লীলতাহানিসহ ধর্ষণের চেষ্টা চালায় বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থী। বিষয়টি অন্য শিক্ষার্থীরা টের পেয়ে এগিয়ে গেলে ওই পরীক্ষার্থী ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে বাউফল থানায় মামলা করেছেন।

মানববন্ধনে বক্তব্য দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি কাজী ইউছুফ আহম্মেদ। এ সময় বক্তারা অভিযুক্ত এসএসসি পরীক্ষার্থী ও তার সহযোগীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আজম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 217 বার)


Print
এই পাতার আরও সংবাদ