বিদ্যার কাঁধে ভক্তের হাত তাতেই

Print

গতকাল প্রকাশিত হয়েছে বিদ্যা বালান অভিনীত ‘বেগম জান’ সিনেমার ট্রেইলার। এ সিনেমায় অভিনয় করে প্রশংসায় ভাসছেন তিনি। এতে পতিতালয়ের প্রধানের চরিত্রে দেখা যাবে তাকে। এ চরিত্রে বিদ্যাকে রাগী দেখালেও বাস্তবে তিনি খুবই নরম স্বভাবের।
বেগম জান সিনেমার প্রচারণার জন্য বর্তমানে কলকাতা রয়েছেন বিদ্যা। সম্প্রতি সেখানে শতবর্ষী এক ভক্তের দেখা পেয়েছেন। এ ছাড়া তার সঙ্গে ছবি তুলেছেন এবং জানিয়েছেন, এমন ভক্তের দেখা পাওয়া সৌভাগ্যের। কিন্তু অন্য এক ভক্তের কারণে এবার অস্বস্তিতে পড়তে হয়েছে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার পরিচালক সৃজিত ও প্রযোজকের সঙ্গে বিদ্যা কলকাতা বিমানবন্দরে পৌঁছালে তার সঙ্গে সেলফি তোলার আবদার করেন এক ভক্ত। বিদ্যা রাজি হন। কিন্তু পরিস্থিতি খারাপ হয় যখন সেলফি তোলার সময় এ অভিনেত্রীর কাঁধে হাত রাখেন ওই ভক্ত। এতে অস্বস্তিতে পড়েন বিদ্যা। তখন তিনি তাকে কাঁধে হাত না রেখেই সেলফি তুলতে বলেন। কিন্তু ওই ভক্ত তার কথায় কান না দিয়ে আবারো একইভাবে সেলফি তুলতে যান। এতে খেপে গিয়ে বিদ্যা সেই ভক্তকে অপমান করেন এবং ভালো ব্যবহার করার অনুরোধ করেন।
পরবর্তীতে বিদ্যা বালানকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, যখন কোনো অপরিচিত ব্যক্তি আপনার কাঁধের ওপর হাত রাখবেন তখন এটি খুবই অস্বস্তিকর ব্যাপার। অভিনয়শিল্পীরা পাবলিক ফিগার, পাবলিক প্রপার্টি নয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 141 বার)


Print
এই পাতার আরও সংবাদ