বিপুল পরিমাণ ভেজাল ওষুধ উদ্ধার

Print

বন্দর নগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানার মোহাম্মদপুর পশ্চিম ষোলশহর সুন্নীয়া মাদ্রাসা রোডের সাইকা ফার্মেসী হতে বিপুল পরিমাণ ভেজাল ওষুধ উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (সিএমপি-ডিবি)। তারা হলেন- শহিদ উল্লাহ ওরফে সুমন (৩৭), শরীফুল ইসলাম মাসুদ (৩০) ও রাসেল বড়ুয়া (২২)।
বুধবার (৬ ডিসেম্বর) সিএমপি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে পাঁচলাইশ থানার সাইকা ফার্মেসীতে বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল ওষুধ উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।
প্রাথমিকভাবে জানা যায়, গ্রেফতারকৃত সুমন দীর্ঘদিন ধরে একমি, এমএসটি ফার্মা, ডেল্টা ফার্মা, ল্যাব অ্যাইড ফার্মা ও সর্বশেষ ভার্গো ফার্মাসিউটিক্যালস লি. এ এরিয়া ম্যানেজার হিসেবে চাকুরি করছিল। তার সাথে ২০১০ সালে দি একমি ল্যাবরেটরিজ এর চট্টগ্রাম মেডিকেল কলেজ এরিয়া ম্যানেজার জাকিরের সাথে পরিচয় হয়।
পরবর্তী সময়ে জাকির চাকরি ছেড়ে দিয়ে বিভিন্ন নামি-দামি ওষুধ কোম্পানির ওষুধ নকল করা শুরু করে। গ্রেফতারকৃত সুমন পলাতক জাকিরের নিকট থেকে ভেজাল ওষুধ নিয়ে শরীফুল ইসলাম মাসুদ ফার্মেসীতে মজুদ করে এবং রাসেল বড়ুয়ার সহায়তায় সরবরাহ ও বিপনন করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ