বিভিন্ন পদে এশিয়ান পেইন্টসে আকর্ষণীয় চাকরি

Print

তরুণদের জন্য আকর্ষণীয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এশিয়ান পেইন্টস লিমিটেড। ‘সেলস অ্যানালিস্ট’, ‘সিনিয়র অফিসার—এমপ্লয়ি রিলেশনস’ এবং ‘অফিসার—প্রোডাকশন’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

সেলস অ্যানালিস্ট

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম, ফিন্যান্স বা পরিসংখ্যান বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনায় পারদর্শী এবং যোগাযোগে দক্ষ হতে হবে।

সিনিয়র অফিসার—এমপ্লয়ি রিলেশনস

যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট কাজে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ এবং মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শী হতে হবে।

অফিসার—প্রোডাকশন

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন, ফলিত রসায়ন বা কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ এবং মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। এ ছাড়া আগ্রহী প্রার্থীরা ‘info.apbl@asianpaints.com’ ঠিকানায় জীবনবৃত্তান্ত ই-মেইল করার মাধ্যমেও আবেদন করতে পারবেন। আবেদন করার সুযোগ থাকছে ২২ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ