বিভিন্ন পদে তরুণদের নিয়োগ দেবে ব্র্যাক

Print

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। ‘ল্যাঙ্গুয়েজ অ্যান্ড ট্রেনিং সেন্টার কোঅর্ডিনেটর’ পদে চুক্তিভিত্তিক এবং ‘অফিসার, আইটি’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ল্যাঙ্গুয়েজ অ্যান্ড ট্রেনিং সেন্টার কোঅর্ডিনেটর

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিজনেস অপারেশন এবং সেলস বা মার্কেটিং ব্যবস্থাপনা সম্পর্কে জ্ঞান থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।

অফিসার, আইটি

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি অথবা আইটি বিষয়ে ডিপ্লোমাসহ যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

উভয় পদেই ই-মেইলের মাধ্যমে আবেদন করা যাবে। ই-মেইল করার ঠিকানা ‘resume@brac.net’। আইটি অফিসার পদে ব্র্যাকের ওয়েবসাইট (bit.ly/2nzOa3X) থেকেও আবেদন করার সুযোগ থাকছে। ল্যাঙ্গুয়েজ অ্যান্ড ট্রেনিং সেন্টার কোঅর্ডিনেটর পদে আবেদন করা যাবে ২৪ মার্চ, ২০১৭ এবং আইটি অফিসার পদে আবেদন করা যাবে ২৬ মার্চ, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ