বিয়ে করছেন পরীমনি

Print

পরীমনি মানেই নো হাইড অ্যান্ড সিক, পরীমনি মানেই স্ট্রেইট কাট বা সোজাসাপ্টা। লাভগুরু তামিমের সাথে চিত্রনায়িকা পরীমনির প্রেমের সম্পর্কের খবর কমবেশি সবারই জানা।
প্রেমিকের সাথে এখানে সেখানে ঘুরে বেড়ানোর তথ্য ও ছবি নিয়মিত ফেসবুকে আপডেট করেন পরীমনি। দুজনের ভালোবাসার পারদ এখন বেশ উর্ধ্বমুখী। ফেসবুকের কল্যাণে সে ছবি হরহামেশা দেখেন তার ভক্তরা। পরী এবার ফেসবুকে জানালেন তাদের বিয়ের খবর।

প্রেমিক তামিম পুরান ঢাকার ছেলে। সেই সূত্রে পুরান ঢাকার বউ হচ্ছেন হালের সবচেয়ে মিষ্টি চেহারার এ নায়িকা।
সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে পরীমনি লেখেন, ‘’বিয়েটা তাহলে পুরান ঢাকায়ই করতেছি।’ আর এ স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গে দেদারসে লাইক ও কমেন্টস পড়তে থাকে।
চিত্রনায়িকা ফারজানা রিক্তা তার মন্তব্যে লেখেন, ‘আমরা এক সঙ্গে বউ সেজে বসে থাকব, ভাইয়াকে ধোকা দিব। ভাইয়ার জুতা চুরি করব। ধুমধারাক্কা নাচ আর নাচ। কি যে হবে আল্লাহ হিহিহিহি। ভাইয়া টাকা রেডি করেন, এবার আর ছাড় নেই হিহিহিহি।
ওই মন্তব্যের উত্তরে পরীমনি লেখেন, ‘শরম লাগছে।’ তার স্ট্যাটাস যদি সত্যি হয় তবে খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় এ নায়িকা।
বর্তমানে ‘বাহাদুরি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরীমনি। গতকাল বৃহস্পতিবারও এফডিসিতে ছবিটির শুটিং হয়। এতে তার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 247 বার)


Print
এই পাতার আরও সংবাদ