বেনাপোলে প্রায় ১৩ লাখ টাকা মুল্যের বৈদেশীক মুদ্রা সহ একজন ভারতীয় নাগরিক আটক

Print

মোঃ রাসেল ইসলাম,জেলা প্রতিনিধি
বেনাপোল চেকপোষ্টে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মুদ্রা পাচারের অভিযোগে একজন ভারতীয় পাসপের্টযাত্রীকে ৫৭৫০০ সৌদি রিয়াল ৮০০ ভারতীয় রুপি ও ৪৬১২ বাংলাদেশী টাকা সহ আটক করেছে। মঙ্গলবার সকাল ৮ টার সময় আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। যা বংলাদেশী টাকার ১২৭০৬১২ টাকা।
আটক পাসপোর্ট যাত্রীর নাম কলিম উদ্দিন (৩২) । সে ভারতের উত্তর ২৪ পরগনা জেলার সেকেনজি কাথার বেলঘরিয়া গ্রামের মুসলিম শেখের ছেলে। তার পাসপোর্ট নং জে ৩২৪৭৬০৮।
বিজিবি সুত্র জানায় সকালে কলিম উদ্দিন ভারত থেকে বেনাপোল ইমিগ্রেশন হয়ে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে পৌছালে তাকে সন্দেহ বশত তল্লাশি করলে তার নিকট থেকে ৫৭৫০০ সৌদি রিয়াল ৮০০ ভারতীয় রুপি ও বাংলাদেশী ৪৬১২ টাকা পাওয়া যায়। বিজিবি সুত্র আরো জানায় উদ্ধারকৃত টাকা বাংলাদেশী টাকার ১২৭০৬১২ টাকা।। উদ্ধারকৃত টাকা ও আটক ভারতীয় নাগরিক কলিমকে মুদ্রা পাচারের অভিযোগে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে বিজিবি জানায়।
ভারতীয় নাগরিক কলিম জানায় সে টাকা নিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্য এসেছিল । ঢাকায় টাকা বাংলাদেশী টাকার সাথে সে বেচাকেনা করে থাকে এবং ভারতের চেয়ে লাভ বলে সে জানায়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 275 বার)


Print
এই পাতার আরও সংবাদ