বেনাপোলে বিজিবি বিএসএফ  প্রীতি কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

Print

মোঃরাসেল ইসলাম,বিশেষ প্রতিনিধি:বাংলাদেশ ও ভারত বন্ধুপ্রতীম দুই দেশের মধ্যে বিদ্যমান সুসম্পর্ক আরো সুদৃঢ় করার উদ্দেশে যশোরের বেনাপোল বিজিবি ক্যাম্পে শনিবার বিকালে বেনাপোল বিজিবি ক্যাম্পের মাঠে বিজিবি খুলনা সেক্টর ও বিএসএফ কলকাতা সেক্টর এর মধ্যে প্রীতি কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ পশ্চিম অঞ্চল বিজিবির রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন বিএসএফ কলকাতা রিজিওনাল কমান্ডার মৃদুল সেনওয়ারী,বিজিবি খুলনা’র কমান্ডার কর্ণেল আনিসুর রহমান,৪৯ বিজিবির সিও আরিফুল রহমান সহ অন্যান্য কর্মকর্তা, স্কুলের ছাত্রছাত্রী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ম্যাচে বিএসএফ কাবাডি দল ৩৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বিজিবি কাবাডি দল ৩৫ পয়েন্ট অর্জন করে রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে।

বিজিবির রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম বলেন, বিজিবি-বিএসএফ কাবাডি দল একটি সুন্দর, সুশৃঙ্খ ও মনোমুগ্ধকর খেলা উপহার দিয়েছেন যা সত্যি প্রসংশনীয়। এই খেলা দু’দেশের মধ্যে সম্পর্কের বন্ধন আরো সুদৃঢ় করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ