বেনাপোলে হত্যা প্রচেষ্টার অভিযোগে মামলা

Print

মোঃরাসেল ইসলাম,জেলা প্রতিনিধি: বেনাপোলে এক সাংবাদিক পরিবারের ওপর হামলা চালিয়ে হত্যা প্রচেষ্টার অভিযোগে নয় জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

 

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় বেনাপোল পোর্টথানায় আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুবেলের বাবা মোশারেফ হোসেন বাদি হয়ে মামল‍াটি দায়ের করেন।

 

মামলার আসামিরা হলেন- বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শহিদুলের ছেলে শাহিন (২৬), হাফিজুর রহমানের ছেলে মাসুম (২১), ছাবদারের ছেলে আমিরুল ইসলাম (২৭), ইসরাফিল হোসেন (৪৫), রেজাউল ইসলাম (৩০), সামসুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪৮), পুটে আহম্মদের ছেলে আইয়ুব খান (৪৫), সামসুর রহমানোর ছেলে হাফিজুর রহমান (৪২) ও আইয়ুব খানের ছেলে ইদ্রিস আলী (২০)।

 

মোশারেফ হোসেন বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামলার আসামিদের সঙ্গে পুরানো দ্বন্দ্ব ছিলো। কিছুদিন আগে তারা দেশীয় অস্ত্র নিয়ে তার পরিবারের ওপর হামলা চালায়। এতে তার ছেলে রুবেল, ছোট ভাই হাবিবুর, খোরশেদ আলম এবং ভাইপো শামিম গুরুতর আহত হন।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, এ ঘটনায় মামলার দুই নম্বার আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 430 বার)


Print
এই পাতার আরও সংবাদ