বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতিকে জীবননাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

Print


মোঃ রাসেল ইসলাম,জেলা প্রতিনিধি:দৈনিক স্পান্দন এর বেনাপোল প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিন কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস থেকে ভারতীয় চোরাচালানি ২ লক্ষ টাকার পন্য বিজিবি শাড়ি থ্রি-পিছ ও লেহেঙ্গা আটকের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় তাকে ঐ কুরিয়ারের বেনাপোল এজেন্সী প্রতিনিধি কামাল নামে জনৈক ব্যাক্তি জীবন নাশের হুমকি প্রদান করায় বেনাপোলে সংবাদকর্মীরা মানববন্ধন করেন।
বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন কর্মসূচী বন্দর প্রেস ক্লাবের উপদেষ্টা এম এ মুন্নাফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বেনাপোলের সিনিয়ার সাংবাদিক প্রেসক্লাব বেনাপোলের সহÑ সভাপতি জামাল হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সহ-সভাপতি আবুল বাশার, নুরুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন,কোষাধ্যাক্ষ মোস্তাফিজুর রহমান, শাহনেওয়াজ স্বপন, মোস্তাফিজুর রহমান রুবেল, রাসেল ইসলাম, বাচ্চু হাওলাদার, তামিম হোসেন সবুজ,আয়ুব হোসেন পক্ষী,রিপন, রাজন, শামিম হোসেন নয়ন,গাজী আনোয়ার হোসেন প্রমুখ।
মানববন্ধন কর্মসুচিতে বক্তারা একজন প্রকৃত সাংবাদিককে বস্তু নিষ্ট সংবাদ পরিবেশন করায় তাকে হুমকি দেওয়ার জন্য তীব্র নিন্দা জ্ঞাপন ও ক্ষোভ প্রকাশ করেন। বক্তারা আরো বলেন দীর্ঘ দিন ধরে কন্টিনেন্টাল কুরিয়ারের মাধ্যমে বেনাপোল থেকে চোরাচালানি পন্য বুকিং হয়ে দেশের প্রত্যান্তঞ্চলে যায়। আর সেই কুরিয়ারের এজেন্সী প্রতিনিধি কামাল হোসেন এসব চোরাকারবারি মালামাল বহনের প্রত্যক্ষ সহযোগি।এবং সে নিজে ও চোরাচালানি পন্যর ব্যাবসা করে ঐ কুরিয়ারে মাধ্যমে। অনতি বিলম্বে প্রশাসনের কাছে তাকে গ্রেফতারের আহবান জানিয়ে মানববন্ধন কর্মসুচী শেষে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারন ডায়েরী করে।
উল্লেখ্য গত ৬ ডিসেম্বর বেনাপোল কন্টিনেন্টাল কুরিয়ার থেকে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি ৪৬ পিছ শাড়ি থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করে। এ সময় ঐ কুরিয়ারের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন নামাজের কথা বলে পালিয়ে যায়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ