“ব্যর্থ” প্লাস্টিক সার্জারির উদাহরণ যে ৬ বলিউড সুন্দরী 

Print

"ব্যর্থ" প্লাস্টিক সার্জারির উদাহরণ যে ৬ বলিউড সুন্দরী 

প্লাস্টিক সার্জারি কি কেবলই সুন্দর করে তোলে? না! বরং একটি ব্যর্থ প্লাস্টিক সার্জারির পরিণাম আপনার জীবনে হতে পারে ভয়াবহ। অনেকেই এই ব্যর্থ প্লাস্টিক সার্জারির শিকার হয়ে হারিয়েছেন নিজের স্বাভাবিক সৌন্দর্যটাও। এবং নায়িকারাও এই তালিকার বাইরে নন। চলুন, আজ জানা যাক বলিউডের ৬ সুন্দরীর ব্যর্থ প্লাস্টিক সার্জারির কথা। তালিকায় আছেন কাজল, আনুশকা শর্মা, প্রীতি জিনটা, জুহি চাওলা সহ অনেকেই।

আনুশকা শর্মা
ভীষণ মিষ্টি দেখতে ছিলেন এই মেয়েটি। হুট করেই ঠোঁটে করিয়ে ফেললেন সার্জারি, মুখের চাইতে অনেকটাই ফোলা হয়ে গেলো ঠোঁট। এই “ডাক ফেসে” মোটেও কিন্তু ভালো দেখাচ্ছে না আনুশকাকে।

কাজল
কিছুদিন আগেই মেলানিন সার্জারি করিয়ে গায়ের রঙ ফর্সা করিয়ে ফেলেছেন কাজল। একটু লক্ষ্য করলে তার নাক ও গালের সার্জারিটাও চোখে পরে। কাজল এখন দুধে আলতা, কিন্ত সকলেই বলছেন যে তার গাঢ় ত্বকের রঙেই সুন্দর দেখাতো বেশী। ছিল একটা অন্য রকম আবেদন। সার্জারির পর বরং কাজলকে কৃত্রিম আর বয়স্ক দেখায়।

প্রীতি জিনটা
হারিয়ে গিয়েছিলেন সিনেমা জগত থেকে, ফিরে এসেছিলেন প্লাস্টিক সার্জারি করিয়ে। ইশক ইন প্যারিস সিনেমার প্রীতির চাপা গাল, চোখা নাক, ফোলা ঠোঁট চকলেই দেখেছেন এবং বলাই বাহুল্য যে কেউ পছন্দ করেন নি। মিষ্টি মেয়ে প্রীতিকে প্লাস্টিক সার্জারির পর একেবারেই বয়স্ক আর অসুন্দর দেখায়।

জুহি চাওলা
হ্যাঁ, তালিকায় আছেন তিনিও। ভালো করে লক্ষ্য করুন জুহির নাক, দেখতে পাচ্ছে পার্থক্য? তার প্রাকৃতিকভাবে সুন্দর নাকটি আরও খাড়া করতে গিয়ে একেবারেই নষ্ট হয়ে গিয়েছে।

কোয়েনা মিত্রা
সুন্দরী প্রতিযোগিতায় জিতে বলিউডে এসেছিলেন এই মেয়েটি। বেশ ছিলেন দেখতে, একের পর এক আইটেম গান ও সিনেমায় বেশ দর্শক মাতিয়েছিলেন। হুট করেই কী হলো, শুরু করলেন প্লাস্টিক সার্জারি। ব্যর্থ সার্জারি ঠিক করতে গিয়ে আরও সার্জারি করাতে হলো। ফল হলো মারাত্মক। নিখুঁত সুন্দরী হবার চেষ্টায় এখন সৌন্দর্য আর ক্যারিয়ার সব হারিয়েছেন।

রাখি সাওয়ান্ত
রাখি যে এমনিতেই দেখতে খুব একটা সুন্দরী, এমনটা কেউ বলবেন না। কিন্তু এই রাখি একের পর এক প্লাস্টিক সাজারি করিয়ে চেহারার বারোটা দ্রুত বাজিয়ে ফেলছেন। কিছুদিন আগেই ভ্রুতে সার্জারি করিয়েছেন তিনি। বলাই বাহুল্য যে সেটাও ব্যর্থ হয়েছে। গাল, নাক এবং চোয়ালের কথা বাদই দিলাম। এক ব্রেস্ত ইমপ্ল্যান্ট ছাড়া রাখির অন্য কোন সার্জারি সফল হয়নি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 240 বার)


Print
এই পাতার আরও সংবাদ