ভক্তের হৃদয় ভাঙলেন তারা

Print

২০১৬ সাল জুড়ে বিয়ে, বিচ্ছেদ ও গুঞ্জনে সরব ছিল শোবিজ। কোনো তারকা বিয়ের পর কাজে ফিরেছেন, কেউবা আবার মিডিয়াকে গুডবাইও জানিয়েছেন। এ বছরের আলোচিত বিয়ের ঘটনা পাঠকদের কাছে তুলে ধরছে আরটিভি অনলাইন।

মাহিয়া মাহি 
বিয়ে করে সবচেয়ে বড় খবরের শিরোনাম হন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। লাখো ভক্তের হৃদয় ভেঙে তিনি বিয়ে করেন সিলেটের কদমতলীর সন্তান মাহমুদ পারভেজ অপুকে। অবশ্য মাহির বিয়ের ঘটনায় শুধু তার ভক্তরাই হতাশ হননি, অনেক সহকর্মীও বলেছেন- মাহির এতো দ্রুত বিয়ে করা ঠিক হয়নি। ইন্ডাস্ট্রির স্বার্থে তার আরো খানিকটা সময় নেয়া দরকার ছিল।

চার বছর ধরেই নাকি তাদের মধ্যে পরিচয়। ২৪ মে কাবিননামা সম্পন্ন হয়। এতে উভয় পরিবারের সদস্যরাই শুধু উপস্থিত ছিলেন। বিয়ের পর ফের চলচ্চিত্রে সরব হয়েছেন ‘অগ্নি’খ্যাত এ অভিনেত্রী।

কোনাল
হঠাৎই বিয়ে করেন সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল। পাত্র একটি দৈনিক পত্রিকার বিনোদন সাংবাদিক মনজুর কাদের জিয়া। গেলো সেপ্টেম্বর, সম্পর্কের প্রায় তিন বছরের মাথায় বিবাহবন্ধনে আবদ্ধ হন কোনাল-জিয়া। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে প্রথমে জিয়া বিয়ের শুভ সংবাদটি জানান।

শায়লা সাবি
একই মাসে চ্যানেল আই সেরা নাচিয়ে খ্যাত অভিনয়শিল্পী শায়লা সাবি ব্যবসায়ী সাব্বির আহমেদকে বিয়ে করেন। মডেল-অভিনেত্রী সাবি ‘আদি’ নামে মুক্তি প্রতীক্ষিত ছবির নায়িকা। বিয়ের পর ফেসবুকেও নাম পরিবর্তন করেছেন তিনি। নামের পাশে স্বামীর নামের অংশ যোগ করে দিয়েছেন ‘শায়লা আহমেদ’। ২০১৪ সালে ‘প্রিয়া তুমি সুখী হও’র মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শায়লা। তার একমাত্র মুক্তি পাওয়া ছবি ‘ঘাসফুল’।

নাঈম-নাদিয়া
বছরের শুরুতে নাঈম-নাদিয়ার বিয়ে শোবিজে তাক লাগানোর মতোই ঘটনা বলা যায়। গেলো বছরের শেষদিকে একটি গণমাধ্যমে প্রকাশ হয় নাঈম-নাদিয়ার প্রেম। কিন্তু গেলো জানুয়ারিতে বিয়ের খবরই প্রকাশ পায়। বিবাহত্তর সংবর্ধনায় দু’পরিবারের আত্মীয়-স্বজন, নাদিয়া ও নাঈমের বন্ধু-বান্ধবসহ মিডিয়ার অনেকেই উপস্থিতও ছিলেন। নাদিয়ার এটি দ্বিতীয় বিয়ে হলেও নাঈমের প্রথম। ২০০৮ সালের ২৮ ডিসেম্বর মনির খান শিমুলের সঙ্গে বিয়ে হয় নাদিয়ার। সংসার জীবন শুরুর পাঁচ বছরের মাথায় তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১৫ সালের এপ্রিলে জানাজানি হয় বিবাহবিচ্ছেদের খবরটি।

অনিলা হৃদি
‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমার বিয়ের অনুষ্ঠান ‘আলগা করোগো খোঁপার বাঁধন’ গানের ভিডিওতে মাত করেন তাবাসসুম অনিলা হৃদি। বিয়ের পর অভিনয় ছাড়ার ঘোষণা দেন তিনি। স্বামী আদনান ইংলিশ মিডিয়াম স্কুল স্কলাস্টিকার প্রশাসক কর্মকর্তা। মিডিয়ায় আর কাজ করবেন না বলেও জানান হৃদি। প্রেম করেই বিয়ে করেছেন হৃদি-আদনান, জানা গেছে এমনটাই।

নিরব-লাবণ্য
২৮ অক্টোবর আরজে-উপস্থাপক-অভিনেতা নিরব খান এবং অভিনেত্রী লাবণ্য বিয়ের করেন। প্রায় এক বছর চুটিয়ে প্রেম করার পর পারিবারিক সিদ্ধান্তে গাঁটছড়া বাঁধেন তারা। নিরব রেডিও জকির পাশাপাশি তারেক মাহমুদ পরিচালিত ‘চটপটি’ সিনেমায় কাজ করেছেন। অন্যদিকে ছোটপর্দার অভিনেত্রী লাবণ্যও ‘গেম রিটার্নস’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি ইতিমধ্যে মুক্তির তালিকায় যোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছে।

অপি করিম
পরিচালক এনামুল করিম নির্ঝর ও অভিনেত্রী অপি করিমের বিয়েটিও ছিল এ বছরের আলোচিত। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘আহা’ চলচ্চিত্রের পরিচালক এনামুল করিম নির্ঝরের এটা তৃতীয় বিয়ে। এর আগে ২০১১ সালের ৩ এপ্রিল মডেল তানজিকার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। ওই সংসারে রুদ্র নামে একটি পুত্রসন্তানও আছে। অন্যদিকে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে অপির বিয়ে হয়েছিল। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালে নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন তিনি। নির্ঝরের সঙ্গে অপি করিমেরও তৃতীয় বিয়ে।

পরী মণি
চিত্রনায়িকা পরী মণির বিয়ের কাবিননামা নিয়ে বেশ হৈচৈ তৈরি হয় মিডিয়াতে। বলা হয়, অনেকটা চুপিসাড়ে প্রিয় মানুষের সঙ্গে আংটি বদল করেন তিনি। তবে দিনশেষে সেসব হালে পানি পায়নি।

অপু বিশ্বাস
বছরের হাস্যকর বিয়ের খবর ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের। যখন অপুকে পরিচালক-প্রযোজকরা খুঁজে পাচ্ছেন না ঠিক সেই সময় কিছু সংবাদ মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে কোথাকার কোন তন্ময় বিশ্বাস বিয়ে করছেন ঢালিউড কুইনকে। দিনশেষে তা ভুয়া বলেই প্রমাণিত হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 139 বার)


Print
এই পাতার আরও সংবাদ