ভালোবাসার সংসার টিকে থাকে সমহিমায়

Print

তারকাদের সংসারের সঙ্গে কচুপাতার পানির তুলনা করেন অনেকে। তারকারা সংসার পাতার হাতেগোনা ক’দিন পরেই সেই সংসারে ভাঙ্গন ধরে। বিচ্ছেদই যেন এই সংসারগুলোর চিরায়ত রূপ নেয়। কিন্তু না, সব ভাঙনের মাঝেও সত্যিকারের ভালোবাসার সম্পর্কগুলো টিকে থাকে সমহিমায়। আজীবন ভালোবাসার রঙে রঙিন থাকে কিছু সংসার।
বিশ্ব ভালেবাসা দিবস উপলক্ষে বাংলাদেশের শোবিজ অঙ্গনের তেমনই কিছু তারকা দম্পতির গল্পে সাজানো হয়েছে বিশেষ এই আয়োজন। এই দম্পতিদের সম্পর্কে প্রায় সবাই জানেন। তাদের ভালোবাসার প্রশংসাও সবার মুখে শোভা পায়। তবু তাদের ভালোবাসা ও সংসার জীবনের শুরুর গল্পটা জানার জন্যই এই আয়োজন।

চলুন যেনে নেওয়া যাক ভালোবাসায় রঙিন দম্পতিদের গল্প।

নাঈম-শাবনাজঃ
ঢালিউডের যে ক’টা জুটি ভালোবেসে সংসার পেতেছেন, তাদের মধ্যে অন্যতম নাঈম-শাবনাজ জুটি। স্থায়ীত্বের দিক থেকেও অন্যদের ছাড়িয়ে ভালোবাসার উজ্জ্বল দৃষ্টান্ত তৈরি করেছেন তারা। দীর্ঘ ২০ বছর পেরিয়েও তাদের সংসার ভালোবাসার রঙে রঙিন।
নাঈম-শাবনাজের পরিচয়ের শুরুটা ১৯৯০ সালে। প্রয়াত বরেণ্য চলচ্চিত্র নির্মাতা এহতেশাম তাঁর নতুন চলচ্চিত্র ‘চাঁদনী’র জন্য দুজন নতুন মুখ বাছাই করেন। ভাগ্যক্রমে সেই দুইজন হয়ে যান নবাব পরিবারের ছেলে নাঈম আর বিক্রমপুরের মেয়ে শাবনাজ। প্রথম ছবিতেই জুটি হিসেবে ব্যাপক সাড়া ফেলেন নাঈম-শাবনাজ। এরপর বেশ কয়েকটি ছবিতে দেখা যায় এ জুটিকে। চলচ্চিত্রে অভিনয় করতে গিয়েই ঘনিষ্ঠতা বাড়ে দুজনের মধ্যে। এরপর ভালোবাসার বন্ধনে জড়িয়ে পড়েন তারা। অবশেষে ১৯৯৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন এ জুটি। সেই থেকে শুরু, আজও এ ভালোবাসার সংসার টিকে আছে সমহিমায়। দুই মেয়েকে নিয়ে সুখেই সংসার জীবন চালিয়ে যাচ্ছেন নাঈম-শাবনাজ।
মোস্তফা সারওয়ার ফারুকী – তিশা ঃ
শোবিজের সবচেয়ে জনপ্রিয় দম্পতির নাম তিশা-ফারুকী। যাদের একজন হলেন নামকরা অভিনেত্রী এবং অপরজন খ্যাতিমান পরিচালক। প্রেমের পরিণয়ে গাঁটছড়া বাঁধেন তারা।
তিশার একটি বিজ্ঞাপন দেখে ফারুকীর ভালো লাগে। পরিচয়ের সূচনা এভাবেই। এরপর ফারুকী পরিচালিত ‘পারাপার’ টেলিফিল্মে কাজ করতে গিয়ে চেনাজানা শুরু দু’জনার। ‘সিক্সটি নাইন’ নাটক করতে গিয়ে ভালো বন্ধুত্ব তৈরি হয়। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক পরিণতি পায় বিয়েতে। ২০১৩ সালের ১৬ জুলাই ফারুকী ও তিশা ঘটা করে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারপর থেকে বেশ সুখেই দুজন সংসার ও শোবিজ অঙ্গন আলোকিত করে যাচ্ছেন সমানতালে।

তাহসান মিথিলাঃ
শোবিজের অন্যতম জনপ্রিয় দম্পতি তাহসান-মিথিলা। তখন ২০০৪ সাল। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তাদের পরিচয়। তাহসান তখন পড়াশুনার পাশাপাশি গান গেয়ে ভালোই সুনাম কামিয়েছেন। কিন্তু, মিথিলার মুখে তার জন্য প্রথম বাক্য সমালোচনামূলক ছিলো। তবু এই পরিচয়টাই রূপ নিলো ভালোবাসায়। একই বিশ্ববিদ্যালয়ে পড়ার সুবাদে দুজনের দেখাশুনাও হতো নিয়মিত। এই নিয়মিত মেলামেশাই তাদের ভালোবাসাকে পরিণত করে দেয়। এছাড়া মিথিলার জন্য গান বানাতে গিয়েও তাদের দুজনের ঘনিষ্ঠতা বাড়ে।
দুই বছরের প্রেমপর্ব শেষ করে ২০০৬ সালে বিয়ের পিড়িতে বসলেন তাহসান-মিথিলা। আড়াই বছরের এক মেয়েকে নিয়ে তাদের সুখের সংসার। দুজনেই বর্তমানে গান ও অভিনয়ে সমানতালে কাজ করে যাচ্ছেন।

ওমর সানি- মৌসুমি ঃ
ঢালিউডের রূপালি পর্দার তুমুল জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি ও চিত্রনায়িকা মৌসুমী। জুটিবদ্ধ হয়ে কাঁপিয়েছেন একসময়ের চলচ্চিত্র অঙ্গন। সংসার জীবনের দীর্ঘ দেড় যুগ পূরণ করেছেন এই জুটি।
ওমর সানি-মৌসুমীর পরিচয়ের শুরুটা হয়েছিল ‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে। এই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে ভালোলাগার তৈরি। পরবর্তীতে আরো কিছু ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের পরিচয়টা ভালোবাসায় রূপ নেয়। এরপর ১৯৯৬ সালে দুজন সংসার জীবনে যাত্রা শুরু করেন। সেই থেকে শুরু, এখনও ভালোবাসার পবিত্রতায় তাদের জীবন সুন্দর। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সুখী জীবনের দাঁড় টেনে যাচ্ছেন জনপ্রিয় এই তারকা জুটি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ