ভালোবাসা দিবসে এক অন্যরকম ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন ঠাকুরগাঁও পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীরা

Print

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আজ ১৪ই ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। সচরাচর দিবসটিতে সবাই প্রিয়জনের সাথে কাটায়।

ভালোবাসা দিবসে এক অন্যরকম ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন ঠাকুরগাঁও পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীরা। তারা প্রিয়জনের জন্য কেনা ফুল এবং ফল নিয়ে আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় হাজির হয়েছিল ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে।

হাসপাতাল, একটি মানবসেবা কেন্দ্র। আর সেখানেই মানবসেবার মহান দৃষ্টান্ত স্থাপন করে ঠাকুরগাঁও পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ৩০ শিক্ষার্থী। তারা হাসপাতালে অর্থোপেডিক্স বিভাগে ভর্তি ৫০ রোগীকে ফুল-ফল দিয়ে শুভেচ্ছা বিনিময় কর, শারীরিক অবস্থার খোঁজখবর নেয়।

শিশুদের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগের ভূয়সী প্রশংসা করে সিভিল সার্জন ডা. এ. এম. খায়রুল কবির জানান, উদ্যোগটির জন্য সকল শিশুকে ঠাকুরগাঁও জেলার পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি। তাদের এই উদ্যোগ সমাজে অনুকরণীয় হয়ে থাকবে।

গ্রুপলীডার অন্তু, হিমেল ও আসফিয়া জানায়, ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখার জন্য তাদের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ। ভবিষ্যতেও এরকম উদ্যোগ অব্যাহত রাখার চেষ্টা করবো।

উল্লেখ্য, স্বউদ্যোগে পরিচালিত এই উদ্যোগে ঠাকুরগাঁও পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তারা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগে ভর্তি ৫০ রোগীকে ফুল-ফল দিয়ে শুভেচ্ছা বিনিময় করে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ