ভিশন না, ফ্যাশন শো করবেন খালেদা

Print

বিএনপির ভিশন-২০৩০ এর সমালোচনা করে আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, তিনি নাকি ভিশন বাস্তবায়ন করবেন, আসলে খালেদা ফ্যাশন শো করবেন। বুধবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সেলিম বলেন, যিনি আইন বহির্ভূত, তিনি নাকি আইনের শাসন প্রতিষ্ঠা করবেন। যার দুই ছেলে দুর্নীতি করে পলাতক হয়েছে, তিনি নাকি দুর্নীতি দূর করবেন।

তিনি বলেন, খালেদা ১৪২ বার কোর্টের তারিখ বদলেছেন। তারিখ বদলিয়ে পার পাবেন না। এতিমের টাকা মেরে কেউ রেহাই পাবে না। খালেদার বিচার করেই আমরা আইনের শাসন প্রতিষ্ঠা করবো।
আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সহায়ক সরকার বলে ডিকশনারিতে কিছু নেই, নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে হবে। আসবেন না? এবার লাল কার্ড দেখে মাঠের বাইরে আছেন, আগামীতে ফাউল করলে পাকিস্তানে যেতে হবে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর আরেক সদস্য তোফায়েল আহমেদ বলেন, বিএনপির যে ভিশন, তা তারা নিজেরাই বিশ্বাস করে না। তবে, ভিশন দিয়ে খালেদা শেখ হাসিনার আদর্শকে অনুসরণ করেছে।
তিনি বলেন, আগামী নির্বাচনে আসবে বলেই তারা ভিশন দিয়েছে। ববে তাদের ডিকশনারি হল মানুষ খুন করা।
দলটির যুগ্ম সাধারণ সস্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদার ভিশন মিথ্যাচারে পরিপূর্ণ। এটি জনগণের সাথে প্রতারণা ছাড়া কিছুই না। তাদের বিশ্বাসে জনগণ ভরসা করছে না।
আলোচনা সভায় আরও বক্তব্য দেন দদলটির সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 233 বার)


Print
এই পাতার আরও সংবাদ