ভুল চিকিৎসায় ক্যারিয়ার শঙ্কায় রাসেল

Print

সৈয়দ রাসেলের কথা মনে আছে? মনে আছে তার কৃপণ বোলিংয়ের কথা? ছোট ছোট সুইংয়ে ব্যাটসম্যানদের বিপর্যস্ত করে ফেলতেন। নীরবে পারফরম্যান্স করা এ পেসার সবসময় ছিলেন আশরাফুল, মাশরাফি, রফিক, সাকিবদের আড়ালে। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েন ২০১০ সালে।
এরপর ইনজুরি থেকে ফিরলেও জাতীয় দলে আর ফেরা হয়নি তার। তার বলে গতি কম বলে তাকে আর আমলে নেননি সাবেক কোচ জেমি সিডন্স। তবে সংগ্রামটা আর করতে পারেননি তিনি। একের পর এক ইনজুরিতে কাবু হয়ে পড়েন।

দীর্ঘদিন ধরেই কাঁধের ইনজুরিতে ভুগছিলেন। অবশেষে সে ইনজুরি থেকে মুক্তি পেতে যাচ্ছেন তিনি। তবে তা কীভাবে? অবাক করা ব্যাপার বাংলাদেশের নামকরা হাসপাতাল ‘অ্যাপলো’ তার ক্যারিয়ারটাই শেষ করে দিয়েছিল ভুল চিকিৎসা করে।
সোমবার রাতে অনেকটা ক্ষোভ থেকেই নিজের ফেসবুকে লিখেছেন, ‘বাংলাদেশ অ্যাপোলো হাসপাতালের এমআরআই রিপোর্ট বলে আমার শোল্ডারের ৪টা টেন্ডন (শিরা) ছেড়া। আর ভারতের (মুম্বাই) হাসপাতালের এমআরআই রিপোর্ট বলে আমার শোল্ডার ১০০ ভাগ ঠিক। শুধু একটা টেন্ডন একটু শুকিয়ে গেছে। যেটা থেরাপিস্ট দ্বারা ঠিক করা সম্ভব ২/৩ সপ্তাহে।
এক ভুল রিপোর্ট কেড়ে নিলো ক্রিকেট ক্যারিয়ারের দুইটা বছর।
তবে ব্যাপার না, আমি খুব শিগগিরই ফিরে আসবো…’
হয়তো ফিরে আসবেন রাসেল। তবে গত দুই বছর ভুল চিকিৎসায় ক্যারিয়ারের মূল্যবান সময় কি ফিরে পাবেন? দীর্ঘ সময় মাঠের বাইরে থাকায় কতটুকুই বা ছন্দ পাবেন?

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 152 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি