মদপান করতে করতেই ছাত্রীর মৃত্যু

Print

নগরীতে মদপান করতে করতে এক কলেজছাত্রীর মৃত্যু নিয়ে তোলপাড় শুরু হয়েছে। লাশ উদ্ধারের সময়ও ওই ছাত্রীর শরীর থেকে মদের গন্ধ বের হচ্ছিল বলে নিশ্চিত করেছে পুলিশ। তবে কী কারণে ওই কলেজছাত্রী অতিরিক্ত মদ পান করেছে তা জানা যায়নি।

তবে একটি সূত্র জানিয়েছে ওই কলেজছাত্রী প্রায়ই এক তরুণীর বাসায় গিয়ে মদপান করতেন। শুক্রবার রাতেও তিনি ওই তরুণীর বাসায় গিয়ে মদপান করেছে। এসময় অতিরিক্ত মদপানের কারণে তিনি মৃত্যুবরণ করেছেন। এঘটনায় ওই তরুণীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে অতিরিক্ত মদপানেই ওই ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার রাজশাহী নগরের ডাশমারি এলাকার নিজ বাড়ি থেকে রিতু খাতুন নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রিতু মতিহার থানার ডাশমারী পূর্বপাড়া মহল্লার মৃত নেকবর হোসেনের মেয়ে। তিনি কমেলা হক ডিগ্রি কলেজের ছাত্রী ছিলেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ছাত্রীসহ দুই জনকে আটক করেছে পুলিশ।

মতিহার থানার ওসি মেহেদী হাসান বলেন, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্ত ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। শুক্রবার রাতে মির্জাপুর কিন্ডারগার্টেন স্কুলের দ্বিতীয় তলায় সুরমা বেগম (২০) নামের এক ছাত্রীর বাসায় মদপান করেন রিতু। সকালে অসুস্থ হয়ে পড়লে রিতুর মাকে খবর দেন সুরমা। বাড়িতে যাওয়ার পর রিতু মারা যান।

লাশ উদ্ধারের সময় তার শরীরে মদের গন্ধ পাওয়া গেছে। এছাড়াও সুরমার বাড়িতে যে ঘরে রিতু ছিলেন সেখানেও মদের বোতল পাওয়া গেছে বলে জানিয়েছেন ওসি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ