মহিলা বিষয়ক অধিদপ্তরে ৪২ পদে নিয়োগ

Print

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ‘২০টি শিশু দিবাযত্ন কেন্দ্র স্থাপন’ প্রকল্পের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চারটি পদে মোট ৪২ জনকে এই অস্থায়ী নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

হিসাবরক্ষক একজন, শিক্ষিকা ২০ জন, স্বাস্থ্য শিক্ষিকা ২০ জন ও কম্পিউটার অপারেটর পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের উচ্চমাধ্যমিক পাস থেকে বিকম পাস হতে হবে। শিক্ষিকা ও কম্পিউটার অপারেটর পদের জন্য প্রার্থীদের উচ্চমাধ্যমিক পাস হতে হবে। হিসাবরক্ষক পদের জন্য বিকম পাস এবং স্বাস্থ্য শিক্ষিকা পদের জন্য প্যারামেডিকেল কোর্স বা নার্সিং ডিপ্লোমা কোর্স সম্পন্ন থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অন্যান্য যোগ্যতাও থাকতে হবে।

বয়স

আগামী ৩ মার্চ, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

হিসাবরক্ষক, শিক্ষিকা ও স্বাস্থ্য শিক্ষিকা পদে নিয়োগ প্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতিমাসে ২১ হাজার ৭০০ টাকা। এ ছাড়া কম্পিউটার অপারেটর পদে বেতন দেওয়া হবে প্রতিমাসে ১৭ হাজার ৪৫ টাকা।

আবেদন প্রক্রিয়া

আবেদনকারীকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (www.mowca.gov.bd) ও মহিলা বিষয়ক অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dwa.gov.bd)। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়মাবলী অনুসরণ করতে হবে। আগামী ৩ মার্চ, ২০১৭ তারিখের মধ্যে আবেদন ডাকযোগে ‘প্রকল্প পরিচালক, ২০টি শিশু দিবাযত্ন কেন্দ্র স্থাপন প্রকল্প, মহিলা বিষয়ক অধিদপ্তর, ৩৭/৩ ইস্কাটন গার্ডেন রোড (ষষ্ঠ তলা), ঢাকা’ ঠিকানায় পাঠাতে হবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 245 বার)


Print
এই পাতার আরও সংবাদ