মহেশখালি উপজেলার ধলঘাটার চেয়ারম্যানকে ফোনে হত্যার হুমকি

Print

বিশেষ প্রতিবেদকঃ

মহেশখালিতে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও বর্তমান ধলঘাটা ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান কামরুল হাসানকে হত্যার হুমকি দেয়া হয়েছে। মুঠোফোনে গত কয়েকদিন ধরেই তাকে এই হুমকি দেয়া হচ্ছে বলে চেয়ারম্যান নিজেই সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তথ্যসুত্রে জানানো হয়, একটি মোবাইল ফোন নম্বর ( 01882-912489) থেকে গত কয়েকদিন ধরে চেয়ারম্যান কামরুল হাসানকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। নিজেকে হুমকিদাতা রবি নাম প্রকাশ করে বলেও জানা যায়।

ইউপি চেয়ারম্যান জানান, এলাকার দুটি সন্ত্রাসী গ্রুপ  দীর্ঘদিন যাবৎ অন্যায় আবদার আসছিলো যেমনটি ইজারা ঘাট বা ঘুদির নিয়ন্ত্রণ,প্যারাবন নিধন,লবন ও চিংড়ী চাষে কমিশন, মাদক ও ইয়াবা সহ জুয়ার আসর পাতানো কিন্তু চেয়ারম্যান এসব  বন্ধে ‘স্পষ্ট বক্তব্য’ দেওয়ায় তাকে এ হুমকি দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

গত ৮ই মার্চ বুধবার সন্ধ্যা  ৬টা ২২মিনিটেও অসংখ্যবার কামরুল হাসানকে একই নম্বর থেকে অজ্ঞাত ব্যক্তি রিং করতে থাকে  তবে প্রানের  ভয়ে ফোন  রিসিভ করেনি সে।

ধলঘাটার ইউপি চেয়ারম্যান বর্তমানে তার গ্রামের  বাড়ি অবস্থান করছেন। এ বিষয়ে তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছে বলে জানানো হয় । এবং ঘটনাটি র‌্যাব,  পুলিশ ও ডিবিকে জানানো হবে বলেও জানান তিনি।

হুমকিদাতাদের দ্রুত খুঁজে বের করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ধলঘাটার ইউপি চেয়ারম্যান কামরুল।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ