মানুষ আমাকে দোয়া করে, এটা আমার বড় পাওয়া

Print

মানুষ আমাকে পছন্দ করে। আমার জন্য দোয়াও করে। এটা আমার বড় পাওয়া। সবাই যে আমাকে ভালোবাসে, উঠতে বসতে এর প্রমাণ পাই।’ ভক্তদের কৃতজ্ঞতায় আজকের উচ্ছসিত নাসির প্রিমিয়ার লিগের খেলা শেষ করেই সাংবাদিকদের সাথে আলাপকালে এমন আবেগি কথাই বলছিলেন।
মিস্টার ফিনিশার হিসেবে দারুণ খ্যাতি আছে নাসির হোসাইনের। ঘরের মাঠে একের পর এক সাফল্যেও নজরে আসছিলেন না এই আলোচিত ক্রিকেটার। নিউজিল্যান্ড, ভারত কিংবা শ্রীলঙ্কা সফরে রহস্যজনকভাবে মূল দলে তো ছিলেনই না বরং পুরো টিমেও তার দেখা ছিলো না।

অবশেষে আজকে ঘোষিত হলো আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজসহ চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য লম্বা সফরের দল। এই সফরেও মূল দলে জায়গা হয়নি নাসিরের। ১৫ সদস্যের মূল দলের বাইরে গিয়ে দল ১৮ সদস্যের দলে রাখা হয়েছে তাকে!
ছয় মাস পরে সুযোগ পেয়েও নিজেকে সামলেই রাখছেন মিস্টার ফিনিশার। বলছেন, ‘সুযোগ পাওয়াটাই বড় কথা নয়। ভালো খেলাটাই সবার আগে।’
নিজের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে কথা বলছিলেন তিনি। ‘আমি সব সময়ই চেষ্টা করেছি পারফর্ম করতে। যখনই যেখানে সুযোগ পেয়েছি, পারফর্ম করতে চেয়েছি। এখন সুযোগ পাওয়াই শেষ কথা নয়। আসল কাজ হলো সেখানে গিয়ে পারফর্ম করা।’
নাসিরের গাজী গ্রুপ ক্রিকেটার্স ঢাকা প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে আছে শীর্ষে। আজও জিতেছে তার দল। নিজেও করেছিলেন অপরাজিত ১৫ রান। তার আগেই তো দল জিতে গিয়েছিলো!

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 149 বার)


Print
এই পাতার আরও সংবাদ