মান্নান হত্যা: জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সমীর দত্ত গ্রেফতার

Print
এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল মান্নান খুনের ঘটনায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) বিকেলে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন এই বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৭ জুলাই) ভোরে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান হত্যার মূল ঘাতক জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সজীব দত্তকে নওগাঁ থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে ঠাকুরগাঁও পৌর শহরের মুন্সিরহাট এলাকায় স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে  যুবলীগ নেতা সজিব দত্ত ও তার সহযোগীরা। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন তাকে বাঁচাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে হামলাকারীরা। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে আব্দুল মান্নান মারা যায়। গুরুতর জখম অবস্থায় ছাত্রলীগ নেতা জুম্মনকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী মহা-পরিদর্শক (এআইজি-গোপনীয়) মনিরুজ্জামান বলেন, ঠাকুরগাঁওয়ের একজন আসামি ধরতে হেড কোয়ার্টার্সের এলআইসি (লফুল ইনসপেকশন সেল) ইউনিট সহযোগিতা করেছে।

এর বেশি জানাতে পারেননি পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী মহা-পরিদর্শক (এআইজি-গোপনীয়) মনিরুজ্জামান।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও সদর থানায় নিহতের বড় ভাই আবু আলী বাদী হয়ে হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় সজীব দত্ত ও শান্ত’র নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩/৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ