মাশরাফি-নাসিরের দুষ্টুমিতে কুপোকাত সংবাদকর্মী! ভিডিও ভাইরাল

Print

নাসির হোসেন মানেই প্রাণবন্ত এক মানুষ। সব সময় হাসি ঠাট্টা মজার মাধ্যমে মাতিয়ে রাখেন সবাইকে। এবার তার পাল্লায় পড়লেন বেসরকারী টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির প্রতিবেদক শামসুল আরেফিন। নাসিরের সঙ্গী হলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আর পেছনে থেকে মদদ দিলেন স্পিডস্টার তাসকিন আহমেদ। এই তিনজনের পাল্লায় পড়ে বেচারা শামসুল আরেফিনের অবস্থা তথৈবচ!
ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের আগে অনুশীলনের নিউজ কাভার করছিলেন শামসুল আরেফিন। ক্যামেরার সামনে দাঁড়িয়ে মাইক্রোফোন নিয়ে সবেমাত্র বলতে শুরু করেছেন- ‘টাইগারদের সঙ্গে ম্যাচ খেলার আগে অনুশীলন করেনি নিউজিল্যান্ড। আত্মবিশ্বাসটা বোধ হয় তাদের তুঙ্গে…’

বলতে না বলতেই দুইপাশ থেকে তাকে আক্রমণ করলেন মাশরাফি এবং নাসির। মাশরাফি একটা হেলমেট পরিয়ে দিলেন শামসুল আরেফিনের মাথায়। আর বললেন, ‘এবার বলেন। এভাবেই ইন্টারভিউ দিবেন। শুরু করেন। ‘ শামসুল আরেফিন একটু মাথা নোয়াতেই আবার আক্রমণ। নাসির বলছেন, ‘চেহারা দেখাইতে হইব। মাথা সোজা করেন। ‘
অবশেষে ক্যামেরা রেডি হতে হতে শামসুল আরেফিন দ্রুত হেলেমট খুলে আবারও বলতে শুরু করলেন, ‘টাইগারদের সঙ্গে ম্যাচ খেলার আগে অনুশীলন করে…..’। বলতে বলতেই এবার ‘বড় আক্রমণ’ ম্যাশ নাসিরের! বেচারা প্রতিবেদককে এক ধাক্কায় মাটিতে ফেলে তুমুল হাসিতে মেতে উঠলেন! শামসুল আরেফিনও হেসেই আকুল!
১ মিনিট দৈর্ঘ্যর এই ক্লিপটি একাত্তর টিভিতে সম্প্রচার করা হয়েছে। তাদের ফেসবুক পেইজেও আপলোড করা হয়েছে। এরপরই ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। আসলে সাংবাদিকদের সঙ্গে টাইগারদের সম্পর্কটা দারুণ। একেবারে বন্ধুর মতো। অন্য দেশের ক্রিকেটারদের সঙ্গে সাংবাদিকদের খুটখাট লেগেই থাকে। সেখানে আমাদের টাইগাররা দারুণ এক ইতিবাচক সংস্কৃতি তৈরি করেছে।
পরিশেষে বলে দেওয়া দরকার যে, এই ঘটনার মূল ‘মাস্টারমাইন্ড’ এর নাম সাব্বির রহমান!

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 118 বার)


Print
এই পাতার আরও সংবাদ