মাহির সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন আজিজ

Print

দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুরু থেকেই প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে এ নায়িকার সর্ম্পক নিয়ে গুঞ্জন ছিলো। কিন্তু বিষয়টি নিয়ে এতদিন দুজনের কেউ মুখ খোলেননি। কিন্তু যখনই জাজের সঙ্গে মাহির দূরত্ব তৈরি হলো তারপর থেকেই গুঞ্জন ডালপাশা মেলতে শুরু করে। শেষ পর্যন্ত মুখ খুললেন সেই আজিজ। জানালেন মাহির সঙ্গে তার প্রেমের কথা।

৮ মে, ছিলো বিশ্ব মা দিবস। এ উপলক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের মা প্রসঙ্গে একটি দীর্ঘ স্টেটাস দেন আব্দুল আজিজ। যার শেষাংশে তিনি মাহির সঙ্গে তার প্রেম চলাকালিন সময়ের স্মৃতিচারণ করে লিখেন, ‘মাহির সাথে আমার তখন গভীর প্রেম। মাহি একদিন জিজ্ঞাস করলো, যদি তোমার মা বলে আমার সাথে সম্পর্ক না রাখতে, তুমি কি করবে? আমি বলেছিলাম, মা যদি বলে তোমাকে ছেড়ে দিতে, আমি উনাকে দ্বিতীয় কোন কথা জিজ্ঞেস করবো না, সোজা তোমার সাথে সম্পর্ক ব্রেক করে দিব, কিন্তু তুমি এইটুকু নিশ্চিত থাক, উনি কোন দিন আমাকে এই কথা বলবে না। আর এখন বলেও নি।’

তবে, এ প্রসঙ্গে মাহিকে বারবার ফোন করেও পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া কর্তৃক প্রযোজিত ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে মাহিয়া মাহির। তারপরের কয়েক বছরে একই প্রতিষ্ঠানের বেশ কয়েকটি ব্যবসা সফল ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজেকে চলচ্চিত্রে প্রতিষ্ঠিত করেন এই নায়িকা। কিন্তু হঠাৎ করেই প্রতিষ্ঠানটি কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে সর্ম্পকের অবনতি ঘটলে, জাজের সঙ্গ ছাড়েন মাহি। সবশেষ নিজের ফেসবুক পেইজটি জাজ কর্তৃক নিয়ন্ত্রিত হচ্ছে বলেও অভিযোগ তুলেছিলেন তিনি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ