মুঠোফোনে প্রেম, প্রবাসীর স্ত্রী গণধর্ষণের শিকার!

Print

পাবনার ভাঙ্গুড়া উপজেলা এক প্রবাসীর স্ত্রী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার মণ্ডুতোষ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ওই নারী বাদী হয়ে রোববার ভাঙ্গুড়া থানায় একটি মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় ফরহাদ আলী (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ফরহাদের বাড়ি মণ্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়ায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই নারীর বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়। তাঁর স্বামী সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে থাকেন। ছয় মাস আগে মুঠোফোনে মাধ্যমে পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিয়ারপাড়া গ্রামের ফরহাদের সঙ্গে ওই নারীর পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। উভয়ে বিবাহিত এবং সন্তান থাকার পরও বিয়ে করার সিদ্ধান্ত নেন। এ জন্য শনিবার দুপুরে কুষ্টিয়া থেকে পাবনার ভাঙ্গুড়া রেলস্টেশনে আসেন ওই নারী। এ সময় ফরহাদ ও তার দুই সহযোগী ওই নারীকে তাদের গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নজরুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পাবনা সিভিল সার্জনের কার্যালয়ে আজ রোববার বিকেলে ওই নারীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আর অভিযুক্ত ফরহাদকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 257 বার)


Print
এই পাতার আরও সংবাদ