মুন্নী সাহার সাথেও ঘনিষ্ট ছবি

Print

এটিএন নিউজের মুন্নী সাহার সাথেও নাঈমের ছবি আছে, এতে মুন্নীর দোষ কোথায়? ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ইমেকার্সে কাজ করার সুবাদে সহজেই মডেল, অভিনেত্রী, উপস্থাপিকাদের সঙ্গে তার সখ্যতা ছিল।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী প্রীতম আহমেদে’র সঙ্গে ধর্ষকের ছবি পাওয়ার প্রসঙ্গে প্রীতম তার ফেসবুকের একটি স্ট্যাটাস দিয়েছেন। এখানেই শেষ নয়! আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এর পাশে দাঁড়ানো অবস্থায় ছবি রয়েছে ধর্ষক নাঈম আশরাফের! বাদ যাননি ক্রিকেটার আশরাফুল, নাসির, সাকিব আল হাসান, এমনকি হিরো আলমসহ খ্যাত-অখ্যাত অনেক নায়ক নায়িকা।

এর আগেও শাফাত আহমেদ ও নাঈম আশরাফের একটি সেলফি নিয়ে ফেসবুকে ব্যাপক সমালোচনা হয়েছে। নিজের তোলা এই সেলফিটি ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন নাঈম আশরাফ। ছবিতে দেখা যায়, এক পুলিশ কর্মকর্তার সাথে দাঁড়িয়ে রয়েছেন শাফাত ও নাঈম। পেছনে ঢাকা মহানগর পুলিশের কর্মকর্তাদের নামের একটি বোর্ড রয়েছে। তাতে ধারণা করা হচ্ছে ছবিটি ওই পুলিশ কর্মকর্তার অফিস কক্ষেই ধারণ করা। ৩ মে এই ছবিটি তোলা হয় বলে দাবি অনেকের। আর বনানীতে দ্য রেইনট্রি হোটেলে ঘটনাটি ঘটে ২৮ মার্চ। ৪ মে বনানী থানায় ধর্ষণের অভিযোগ করেন দুই তরুণী। পুলিশ ৬ মে অভিযোগ গ্রহণ করে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1626 বার)


Print
এই পাতার আরও সংবাদ