মুম্বাই বিমানবন্দরে অপমানিত অস্ট্রেলিয়া দল!

Print

বিমানবন্দরে নেমে সাংবাদিকদের কি বললেন অস্ট্রেলিয়ান অধিনায়ক? দলটির ক্রিকেটারদের শরীরী ভাষাটাই বা কি? দেশের বাইরে অজিরা কোন সিরিজ খেলতে গেলে এই বিষয়গুলো নিয়ে আলোচনা যেন চিরায়ত ব্যাপার। ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মঙ্গলবার ভারতে পা রাখলো স্টিভেন স্মিথের দল। কিন্তু কোথায় কি! বারুদে উত্তেজনা দূরে থাক উল্টো অজিদের আতিথেয়তা দিতে যাচ্ছেতাই ভাবে ব্যর্থ ভারতীয় ক্রিকেট বোর্ড। বিমানবন্দর থেকে গাড়ি পর্যন্ত নিজেদের কিট ব্যাগ ও লাগেজগুলো বহন করতে হলো স্মিথদেরই।

এদিন মুম্বাইয়ের ছত্রপতি শিভাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে এই দুর্ভোগে পড়তে হয় অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে। ফটো সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়া ছবি গুলোতে স্পস্টভাবেই ফুটে ওঠে অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার মিলে লাগেজ গাড়িতে তুলছেন। একটা ছবিতে দেখা গেলে ডেভিড ওয়ার্নার লড়ির ভেতর দাঁড়িয়ে আছেন এবং তার হাতে লাগেজ তুলে দিচ্ছেন অধিনায়ক স্মিথ। অথচ অতিথি দলের এই কাজগুলোর জন্য স্বাগতিক বোর্ডেরই কুলি বা অন্য কোনো ব্যবস্থা নেয়ার কথা।

লোধা কমিশনের সুপারিশ এবং তার উপর ভিত্তি করে সুপ্রিম কোর্টের দেওয়া রায়ের কারণে গত কিছু দিন ধরেই ভারতীয় ক্রিকেট বোর্ডে একটা অচলাবস্থা দেখা দিয়েছে। শীর্ষ কর্তাদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পাস করা যাচ্ছে না অর্থ। ফলে ব্যহত হচ্ছে দৈনন্দিন কাজকর্ম ঠিকঠাক মতো সারতে। কয়েকদিন আগে খোদ ভারতীয় মিডিয়াতেই খবর প্রকাশিত হয়, পয়সার অভাবে ডিনার করতে পারছে না ভারতের যুব দল। সেই পয়সার অভাবেই নাকি এবার অতিথিদের ঠিকঠাক বরণ করে নিতেও ব্যর্থ হলো ভারতীয় বোর্ড!

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ