মোস্তাফিজ খেলতে না পারায় মন খারাপ সাতক্ষীরাবাসীর

Print

প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়ে বাজিমাত করেন মোস্তাফিজুর রহমান। নবম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বল হাতে আলো ছড়িয়েছেন প্রায় প্রতিটি ম্যাচেই। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে সুনাম কুড়িয়েছেন। জয় করেছেন দর্শকদের মনও।
চলতি মৌসুমে আইপিএলে হায়দরাবাদ শিবিরে যোগ দিয়ে প্রথম ম্যাচেই মাঠে নামেন মোস্তাফিজ। ওই ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারেননি বাঁ-হাতি এই তারকা। ভক্তদের করেন হতাশ। কাটার মাস্টারের শুরুটাই হয়েছিল বাজেভাবে। প্রথম ওভারে দিলেন ১৯ রান। নিজের দ্বিতীয় ওভারে খরচ করেন ১১ রান। আর তৃতীয় ওভারের প্রথম ৪ বলে দেন ৪ রান। জয়ের জন্য অবশ্য ওই চার রানই দরকার ছিল মুম্বাইয়ের। সব মিলিয়ে ২.৪ ওভার হাত ঘুরিয়ে ৩৪ রান দিয়ে মোস্তাফিজ ছিলেন উইকেটশূন্য। আর এ কারণেই পরের ম্যাচগুলোতে আর জায়গা পাননি এই তারকা।

এদিকে প্রথমবারের মত আইপিএলে নাম লিখিয়ে প্রতি ম্যাচেই মাঠে নামছে রশিদ খান। আর এ জন্যই একাদশে জায়গা হচ্ছে না মোস্তাফিজের এমনটাই মনে করেন মোস্তাফিজের সেঝো ভাই মোকলেছুর রহমান পল্টু।
আলাপকালে তিনি বলেন, মোস্তাফিজ এখন পুরোপুরি ফিট রয়েছে। আর মোস্তাফিজের পরিবর্তে রশিদ খান খেলছেন। তিনিও প্রতিটি ম্যাচ ভালো করছেন। এজন্য দলের বাইরে রাখা হয়েছে মোস্তাফিজকে। তবে এটা নিয়ে মোস্তাফিজের কোনরূপ মন খারাপ নেই। আগামী ২২ তারিখের ম্যাচেও টিম ম্যানেজমেন্ট খেলাবেন কিনা সেটা এখনো নিশ্চিত নয়।
তবে ভিন্ন সুর মোস্তাফিজ ভক্তদের মাঝে। মোস্তাফিজকে মাঠে না দেখে ভক্তদের মন খারাপ। সাতক্ষীরা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র সোহাগ হোসেন বলেন, মোস্তাফিজকে মাঠে দেখতে না পেয়ে আমরা হতাশ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 157 বার)


Print
এই পাতার আরও সংবাদ