যত আছে জঙ্গি সব খালেদা জিয়ার সঙ্গী

Print

বাংলাদেশে যত জঙ্গি আছে সব খালেদা জিয়ার সঙ্গী বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মুজিবুল হক এমপি।
রোববার (১৬ জুলাই) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলায় ‘শিক্ষকদের মর্যাদা সুরক্ষায় বর্তমান সরকারের ভূমিকা’ শীর্ষক এই আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আলোচনা সভার আয়োজন করে স্বাধীনতা শিক্ষক পরিষদ।
মন্ত্রী বলেন, খালেদা জিয়া ২০০৬ সালে শিক্ষকদের উপর নির্যাতন করিয়েছেন। তিনি একজন নির্যাতনকারী।
এসময় খালেদা জিয়াকে সন্ত্রাসী আখ্যায়িত করে তিনি বলেন, আমরা তাকে নির্বাচনে আসতে বলি, তিনি না এসে ধ্বংসাত্মক কর্মকাণ্ড করলেন। তিনি বোমা মারলেন, পেট্রোল বোমা ‍মারলেন, মানুষ হত্যা করলেন, ইঞ্চিন পোড়ালেন, ট্রেনে পেট্রোল বোমা মেরে যাত্রী হত্যা করেছেন, ট্রেনের বগি পুড়িয়েছেন, পুলিশ হত্যা করেছেন, বাসের চালক হত্যা করেছেন। খালেদা জিয়ার ব্যাপারে আমি এতটুকু বলতে চাই ‘যত আছে জঙ্গি সব খালেদা জিয়ার সঙ্গী’।
এ সময় তিনি শিক্ষক নেতাদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আপনারা শিক্ষক, আপনাদেরকে মানুষ সম্মান করে। আপনাদের কাছে বিনয়ের সঙ্গে অনুরোধ আপনারা সত্য কথা বলবেন। আগামীতে যাতে শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে পারেন এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান আলম সাজু। এসময় আলোচনা সভায় সংগঠনের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 158 বার)


Print
এই পাতার আরও সংবাদ