রাজ-শুভশ্রী কি বিয়ে করছেন!

Print

‘রাজ-শুভশ্রী কি বিয়ে করছেন?’- টালিউডের বাতাসে উড়ে বেড়াচ্ছে এই এক প্রশ্ন। তাদের সম্পর্কের খবরটা রটে গেছে অনেক আগেই। এখন নাকি কেউ কাউকে চোখের আড়াল করছেন না। একসঙ্গে বেড়াতে যাওয়া হোক বা ক্রিসমাস সেলিব্রেশন হোক সবখানেই তাদের দেখা মিলছে এক সঙ্গে।
শোনা যাচ্ছে এই বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। অভিনেত্রী মিমির সঙ্গে রাজের ব্রেক আপের পরে ‘রাজ-শুভশ্রী’-কে নিয়ে নতুন গল্প তৈরি হয়েছে টালি পাড়ায়।

আপাতত ‘চ্যাম্প’-এর শুটিংয়ে ব্যস্ত রাজ। এর মধ্যেই সময় বের করে গত ক্রিসমাস রাজের পরিবারের সঙ্গেই সেলিব্রেট করেছেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় সেই সেলিব্রেশনের ছবি শেয়ার করেছিলেন রাজ নিজেই। গত বুধবার সরস্বতী পুজোর দিনও রাজের প্রোডাকশন হাউসেই দিনভর কাটিয়েছেন শুভশ্রী। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে ‘চ্যাম্প’ রিলিজের পরে বিয়ে করবেন এই জুটি।
এর আগে, দেবের সঙ্গে শুভশ্রীর বিশেষ সম্পর্ক নিয়ে গসিপ ছিল ইন্ডাস্ট্রিতে। পরপর পায়েল ও মিমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রাজও। মিমি প্রেম ভেঙে যাওয়ার পরে রাজ-শুভশ্রীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন। তবে সে সময় মিমির সঙ্গে ব্রেকআপ নিয়ে যেমন মুখ খোলেননি, তেমনই শুভশ্রীর সঙ্গে সম্পর্ক নিয়েও প্রকাশ্যে রাজ ছিলেন নীরব। শুভশ্রীও বলছেন না কিছু।
নাম প্রকাশে অনিচ্ছুক টলিউডের বেশ কিছু সূত্র বলছে, যা রটে তার কিছু তো বটে। রাজ-শুভশ্রী যে প্রেম করছেন তা তো ওপেন সিক্রেট। এ বার হয়তো বিয়ের খবরটাই সত্যি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 152 বার)


Print
এই পাতার আরও সংবাদ