রাবিতে নওগাঁ জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

Print

আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন নওগাঁর কৃতি শিক্ষার্থী ও জাতীয় সংসদের হুইপ মো. শহীদুজ্জামান সরকার এমপি।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আ. কাইয়ুমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পুনর্মিলনী ও নবীন বরণ উদযাপন কমিটির আহ্বায়ক এবং রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. তারিকুল হাসান।

রাবি নওগাঁ জেলা সমিতির আয়োজনে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। এরপর অতিথিদের পরিচয় পর্বের পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মো. শহীদুজ্জামান সরকার, স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. মো. মঞ্জুরুল আলম, রাবির ইংরেজি বিভাগের শিক্ষার্থী রাফসানজানি রাফি, মেহেদী হাসান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা নওগাঁ জেলার ইতিহাস ও ঐতিহ্যের কথা তুলে ধরেন। এসময় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। এসময় রাবির আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক খাদেমুল ইসলাম মোল্যাসহ পাঁচ শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন। শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 336 বার)


Print
এই পাতার আরও সংবাদ