রাবিতে নবীন বরণ অনুষ্ঠিত

Print

আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি
রাজশাহী কলেজ থেকে আগত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি হওয়া প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অব রাজশাহী কলেজ (রুসার্ক)। বুধবার বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বিজ্ঞান ভবনের সেমিনার কক্ষে এ নবীণ বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী কলেজের অধ্যক্ষ মো. হবিবুর রহমান বলেন, রাজশাহী কলেজ দেশের একটি সেরা কলেজ। এই কলেজে মেধাবী শিক্ষার্থীদের ভর্তি হওয়ার সুযোগ বেশি পায়। এরই ধারাবাহিকতায় এবার কলেজ থেকে ৬৮ জন শিক্ষার্থী রাবিতে চান্স পেয়েছে। আশাকরি তারা বিশ্ববিদ্যালয়ে এসেও প্রতিভার স্বাক্ষর রাখবে। শুধুমাত্র ভালো শিক্ষার্থী হলেই হবে না, তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে ওঠতে হবে।

এএস ইবনে ফেরদৌস ও তাসফিয়া তামান্নার সঞ্চালনায় নবীণ বরণ অনুষ্ঠানে উপস্থিত আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক রফিকুল ইসলাম, পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক সুলতান-উল-ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ডে এবং একই বিভাগের সহকারি অধ্যাপক মো. শাতিল সিরাজ, রাজশাহী কলেজের বাংলা বিভাগের শিক্ষক মো. হারুন অর রশিদ প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 253 বার)


Print
এই পাতার আরও সংবাদ