রাবিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ

Print

আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি: রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবিতে তেল, গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা অর্ধদিবস হরতালে পুলিশী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রগতিশীল ছাত্রজোট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে । সোমবার দুপুর সাড়ে ১২টায় ছাত্রজোটের দলীয় টেন্ট থেকে শুরু হয়ে মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টুকিটাকি চত্বরে এক সংক্ষিত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে রাবি শাখা ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক তমাশ্রী দাস বলেন,‘রামপাল বিদ্যুৎকেন্দ্র বিরোধী আন্দোলন জনগণের পক্ষের আন্দোলন। বাংলাদেশের জনগণ এমন কোনো উন্নয়ন চায় না, যাতে সুন্দরবন ধ্বংস হয়। পরবর্তীতে জাতীয় কমিটি যে কর্মসূচিই ঘোষণা করবে, সে কর্মসূচি পালন করবে ছাত্রজোট। সেই সঙ্গে আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি ও পুলিশী হামলার ঘটনার নিন্দা জানাচ্ছি।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাবি শাখা ছাত্র ফেডারেশনের সভাপতি কিংশুক কিঞ্জল, ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক দিলীপ রায়, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ