রাবিতে প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীদের হাতাহাতি

Print

আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি: প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের দুই কর্মীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। রোববার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে এ ঘটনা ঘটে।

এসময় রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মারধরের শিকার ছাত্রলীগ কর্মী তোহা ও শেখ শাহাদাত হোসেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মারধরকারী রাকিব ফলিত গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে ছাত্রলীগ কর্মী রাকিবের সঙ্গে শেখ শাহাদাত হোসেনের বাকবিত-া শুরু হয়। এক পর্যায়ে রাকিবের সঙ্গে থাকা বন্ধুরা তোহা ও শাহাদাতকে মারধর শুরু করে। পরে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এসে তাদের মিমাংসা করে দেয়।

মারধরের শিকার তোহা বলেন, ‘প্রেমঘটিত বিষয় নিয়ে রাকিব আমাকে ও আমার বন্ধু শাহাদতকে বিশ্ববিদ্যালয়ের সাগর ক্যান্টিনে ডেকে নেয়। আমরা সেখানে উপস্থিত হওয়া মাত্র রাকিব ও তার বন্ধুরা শাহাদত ও আমাকে মারধর শুরু করে। রাকিব পূর্ব পরিকল্পিতভাবেই আমাদের ওপর আক্রমণ করে। বর্তমানে এ বিষয়টি রাবি শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া মিমাংসা করে দিয়েছে।’

মারধরকারী ছাত্রলীগ কর্মী রাকিবের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়।

জানতে চাইলে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ব্যক্তিগত বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়েছে। এটা দলীয় কোনো বিষয় ছিল না। তবুও সাধারণ সম্পাদক গিয়ে বিষয়টি সমাধান করে দিয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 139 বার)


Print
এই পাতার আরও সংবাদ