রাবির অতিথিশালা ক্রয়ে ‘অসঙ্গতির’ বিষয়ে দুদকের মাধ্যমে তদন্ত দাবি

Print

আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি: সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত ঢাকার হাতিরপুলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অতিথিশালার জমি ক্রয় নিয়ে কিছু অসঙ্গতির বিষয়ে প্রশাসনের ব্যাখা চেয়েছে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী রাবি প্রগতিশীল শিক্ষক সমাজ।

রবিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে সাক্ষাত করে এ বিষয়ে তারা দুদকের মাধ্যমে সুষ্ঠু তদন্ত দাবি করেছে।

প্রগতিশীল শিক্ষক সমাজের পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যাপক রবিউল ইসলাম বলেন, ‘ঢাকায় অতিথিশালা কেনার জন্য অর্থ সংক্রান্ত কিছু অস্পষ্টতা গণমাধ্যমে উঠে আসার পর বিশ্ববিদ্যালয় প্রশাসন তিন ধরনের তথ্য দিয়েছে। শনিবার রাতে অনুষ্ঠিত আমাদের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী রবিবার দুপুরে আমরা উপাচার্য মহোদয়ের সঙ্গে সাক্ষাত করে অসঙ্গতির ব্যাখ্যা চেয়েছি। পাশাপাশি দুদকের মাধ্যমে বিষয়টি তদন্তের দাবি জানিয়েছি।’ রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের আহŸায়ক অধ্যাপক রকিব আহমদের নেতৃত্বে পরিচালনা কমিটির নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন বলেন, ‘অতিথিশালা ক্রয় সংক্রান্ত বিষয়ে তারা বিস্তারিত জানতে চেয়ে আমার সঙ্গে সাক্ষাত করেছে। আমি তাদের আগামী ১৫ তারিখ অতিথিশালা ক্রয় কমিটির সঙ্গে বসে বিষয়টি আলোচনা করতে বলেছি।’

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ