রাবি জনসংযোগ প্রশাসকের পদত্যাগ

Print

রাবি প্রতিনিধি
অব্যাহতি চেয়ে এবার পদত্যাগপত্র জমা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান। নতুন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান নিয়োগ পাওয়ার পর থেকে রেজিস্ট্রার, গ্রন্থাগার প্রশাসক, পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রক্টরের পর এবার পদত্যাগ করলেন তিনি।

রোববার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. এমএ বারীর কাছে তিনি এ পদত্যাগপত্র জমা দেন।

বিষয়টি নিশ্চিত করে রেজিস্ট্রার ড. এম এ বারী বলেন, জনসংযোগ দফতরের প্রশাসক দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন। তবে উপাচার্য স্যার পদত্যাগপত্র গ্রহণ না করা পর্যন্ত তিনিই দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে অধ্যাপক মশিহুর রহমান জানান, স্বেচ্ছায় দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে সকালে রেজিস্ট্রার বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছি।

এর আগে গত বছরের ৩০ মার্চ জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ড. মশিহুর রহমান। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাঁর দায়িত্ব পালন করার কথা ছিল। এর আগেও তৎকালীন রেজিস্ট্রার অধ্যাপক মু. এন্তাজুল হক, গ্রন্থাগারের দুর্নীতির অভিযোগ ওঠায় গ্রন্থাগার প্রশাসক অধ্যাপক সফিকুন্নবী সামাদী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আসাবুল হক এবং সর্বশেষ ০৬ আগস্ট মেয়াদ শেষ হওয়ার দেড় বছর আগেই অধ্যাপক মজিবুল হক আজাদ পদত্যাগ করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ