রিজভী সাহেব শুধু প্রেস ব্রিফিং করে আন্দোলনের ডাক দেয়- যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌঃ

Print

বিশেষ প্রতিবেদকঃ

বিএনপির রাজনীতি প্রেস ব্রিফিং এর মধ্যে সীমাবদ্ধ এবং মিডিয়া যদি তাদের এ প্রেস ব্রিফিংগুলো না ধরে তাহলে মাইক্রোস্কপ দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না, এদেশের মানুষ ভুলে যেতে বাধ্য হবে বিএনপি নামের একটি দল আছে এমন মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক।

শনিবার বিকেলে পটিয়া পৌরসভা ও উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বিএনপি অশিক্ষিত ও বেয়াদবদের দল। মানুষ এদের থেকে দূরে থাকতে চায়। রিজভী সাহেব শুধু প্রেস ব্রিফিং করে আন্দোলনের জন্য ডাক দেয় কিন্তু এই দেশের জনগন তা প্রত্যাখান করে ।

তিনি বিএনপির কঠোর সমালোচনা করে আরো বলেন, বিএনপি ভাড়ায় নেতা বানায়, মন্ত্রী বানায়, মেয়র বানায়। বিএনপির কোন গণভিত্তি নেই। জনগণের সঙ্গে তাদের কোন সম্পর্ক নেই। শুধু বলে, আন্দোলন করবে। কোথায় সে আন্দোলন, কোথাওতো বিএনপিকে আন্দোলনে দেখি না।

পৌরসভা যুবলীগের সভাপতি নুর আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী, প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সৈয়দ মাহমুদুল হক, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, দক্ষিন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দীন বাচ্চু, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন, কেন্দ্রীয় উপ-অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, উপ-কৃষি বিষয়ক সম্পাদক মীর মহিউদ্দীন, উপ-সমবায় বিষয়ক সম্পাদক আবদুল্লহ আল মামুন, সহ-সম্পাদক সেলিম উদ্দীন, জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম, মাহাবুল হক সুমন, উত্তর জেলা যুবলীগের সেক্রেটারী এসএম রাসেদুল আরম, দক্ষিণ জেলা যুবলীগের সেক্রেটারী পার্থ সারথী চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক নাজিম উদ্দিন পারভেজ,উপজেলা যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন, সাধারন সম্পাদক এম এ রহিম, পৌর যুবলীগ সেক্রেটারী রফিকুল আলম প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 217 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি