রৌমারীতে চোরাই মোটর সাইকেল উদ্ধার

Print

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের রৌমারীতে ১৫০ সিসি’র একটি চোরাই মোটরসাইকেল (পালসার) উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১২টার দিকে উপজেলার গোলাবাড়ি গ্রামের মোজাম্মেল হকের পুকুল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, বেশ কয়েক দিন থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার অভিযান চলছে। এরই সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ফারুখ হোসেন, জাহাঙ্গীর (৩) এএসআই আমিনুল সহ ৬ সদস্যের একটি টিম গোলাবাড়ি গ্রামে অভিযান চালিয়ে চেসিস নং এম ডি ২ ডি এইচ ডি এইচ জেট জেট ইউ সি জে ৮০৭৯১, ইঞ্জিন নং ডি এইচ জি বি ইউ জে ৫৭১১৪, রেজি নং ঢাকা মেট্রো ২৪-১৪৮১ মোটর সাইকেলটি উদ্ধার করে।
উল্লেখ্য যে, কয়েকদিন আগে দিনাজপুর ডিবি পুলিশের একটি টিম চোরাই মোটরসাইকেল উদ্ধার করতে রৌমারীতে অভিযান শুরু করে। তারা এরশাদুল ইসলাম আসাদ (২৭), জাকির হোসেন (৩০) ও আরিফ মিয়া নামের ৩ জন মোটরসাইকেল চোরাই সিন্ডিকেটের সদস্যকে গ্রেফতার ও ৩টি মোটরসাইকেল উদ্ধার করে।
এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ রুহানি পিপিএম সাংবাদিকদের বলেন, পুলিশের অভিযান চলছে এই ভয়ে কেউ হয়ত এই চোরাই মটর সাইকেল টি পুকুরে ফেলে গেছে। তিনি আরো বলেন চোরাই মটর সাইকেল উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।#

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 582 বার)


Print
এই পাতার আরও সংবাদ