ল্যাপটপ মেলায় একটি কিনলে আরেকটি ফ্রি

Print

এক থেকে দেড় হাজার টাকা ছাড়, একটি ল্যাপটপ কিনলে আরেকটি ল্যাপটপ বা স্মার্টফোন পাওয়ার সুযোগসহ নানা ‘অফারে’ রাজধানীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘সামার ল্যাপটপ ফেয়ার ২০১৬’।
শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই মেলার উদ্বোধন করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান।
ল্যাপটপ মেলার মতো এই ধরনের প্রদর্শনী বিক্রির পাশাপাশি নতুন প্রযুক্তি সম্পর্কে মানুষকে পরিচয় করিয়ে দেয় মন্তব্য করে মন্ত্রী বলেন, “আজ দেশ বদলে গেছে। তথ্য ও প্রযুক্তি খাতে আমরা অনেক অগ্রসর হয়েছি। বর্তমান যে প্রযুক্তিগুলো আসছে সেগুলোর সঙ্গে আমাদের খাপ খাইয়ে নিতে হবে।”
এক্সপো মেকারের ১৭তম এই আয়োজনে একটি মেগা প্যাভিলিয়ন, চারটি প্যাভিলিয়ন, সাতটি মিনি প্যাভিলিয়ন ও ৪৭টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।
আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, “আমরা আশা করছি, এবারের মেলা আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে।”
আয়োজকরা জানান, মেলায় গড়ে এক থেকে দেড় হাজার টাকার ছাড় থাকছে। এছাড়া একটি ল্যাপটপ কিনে আরেকটি ল্যাপটপ পাওয়ারও সুযোগ থাকছে। নির্দিষ্ট মডেলের সব ল্যাপটপের সঙ্গে একটি করে স্মার্টফোনও পাবেন ক্রেতারা।
মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লাভা, লেনোভো, তোশিবা, টুইনমস, গিগাবাইট, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, ডিলিংক, আইনল, শাওমি, মাইক্রোল্যাব, অ্যাভিরা, ইসেট অ্যান্টিভাইরাস, ইন্টেল সিকিউরিটি, রাপু, এডাটা ও পান্ডা ব্র্যান্ডের পণ্য পাওয়া যাচ্ছে।
মিলছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য এবং ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেটও।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আসুসের কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার মো. আল ফুয়াদ, এসারের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ সাকিব হাসান, ডেলের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার আতিকুর রহমান ও এইচপির রিটেইল অ্যাকাউন্ট ম্যানেজার সালাউদ্দিন মো. আদেল উপস্থিত ছিলেন।
প্রতিবারের মতো এবারও মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে (facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
কুইজে অংশ নিয়ে ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোনসহ ‘আকর্ষণীয় পুরস্কার; জিতে নেওয়ার সুযোগ রয়েছে।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা।
অবশ্য স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে ঢুকতে পারবে। প্রতিবন্ধীরাও পাবে বিনামূল্যে প্রবেশের এই সুযোগ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি