শততম টেস্টে খেলছেন না লিটন দাস, কিপিং করবেন মুশফিক

Print

বুধবার সকাল সাড়ে দশটায় সিরিজের শেষ টেস্টে কলম্বোর পি সারা ওভালে মুখোমুখি হবে বাংলাদেশ।  চোটের কারণে সেই টেস্ট থেকে বাদ পড়েছেন লিটন দাস।  মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি এমনটা জানিয়েছে।

বিসিবি জানায় মঙ্গলবার অনুশীলনের সময় চোট পান লিটন।  নেটে ব্যাটিং করার সময় একটি বল এসে লিটনের বুকের বা পাঁজরে আঘাত হানে।  পরীক্ষা করে দেখা গিয়েছে সেখানে একটি ছোট্ট চিঁড় ধরেছে।  এ কারণে দ্বিতীয় টেস্টের স্কোয়াড থেকে ছিটকে গেলেন লিটন।

নিয়মিত অধিনায়ক মুশফিকুর রহিম শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে উইকেট রক্ষকের দায়িত্ব ছেড়ে দেন।  ব্যাটিং অর্ডারেও উপরে উঠে আসেন।  ছয় নম্বরে ব্যাট করলেও প্রথম টেস্টে চার নম্বরে ব্যাট করেন দুই ইনিংসে।  তবে দ্বিতীয় টেস্টে লিটন না থাকায় কিপিং গ্লাভস হাতে ফিরে আসবেন অধিনায়ক মুশফিকুর রহিম।

দ্বিতীয় টেস্টের জন্য স্কোয়াডঃ মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মোমিনুল হক, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাশিষ রয়, ইমরুল কায়েস, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান, কামরুল ইসলাম রাব্বি ও মোসাদ্দেক হোসেন সৈকত। 

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ