শার্শায় কাপড় ঘষার দাম বেশী ধরার অজুহাতে লন্ডীর দোকান ভাংচুর ও মালিককে মারধর

Print


মোঃ রাসেল ইসলাম,জেলা প্রতিনিধি:শার্শার গোড়পাড়া বাজারের পুলিশ ফাঁড়ির এস আই লুৎফর রহমানের কাপড়েরর দাম লন্ডী ওয়ালা রনজিৎ বেশী ধরায় রনজিৎকে মারধর করে দোকান কুপিয়ে ও ইট মেরে ছিদ্র করে দেওয়ার অভিযোগ উঠেছে।
এলাকা বাসি জানান, ১৪ তারিখ রাত্রে এসআই লূৎফর তার কাপড় ঘষা বাবদ প্রতিটি কাপড়েরর মুল্য রনোজিৎ ৭ টাকা করে প্রতি পিস ধরায় দারোগা কাপড়ের মুল্য ঘষা বাবদ বেশী বলে তাকে বলে এলাকার মানুষকে জিম্মি করে রেখেছ। এক পর্যায়ে দারোগা সেখান থেকে চলে আসার পর গোড়পাড়া এলাকার আজিজুল ও রাসেল তার বাহিনী নিয়ে রনজিৎকে মারধর করে। পরে দোকান রামদা ও ইটমেরে ছিদ্র করে দেয়।
ঘটনার শিকার দুলালের ছেলে রনোজিৎ জানায় , সে দারোগার সাথে তার দর দাম মিটানোর পর দারোগা চলে যাওয়ার পর দোকানে এসে আজিজুল তাকে কাপড়েরর দাম বেশী কেন ধরা হয়েছে এ ব্যপারে চার্জ করলে তার সাথে কথাকাটাটির এক পর্যায়ে তাকে মারধর করে ও দোকান ভাংচুরের চেষ্টা চালায়।
এলাকার. মেম্বার নুরুল ইসলাম বলেন দারোগার কাপড় ঘষার জের ধরে চেয়ারম্যান আবুল কালামের সন্ত্রাসী দুর্বত্তরা রনোজিতকে মারধর করে ও তার দোকান ভেংগে ফেলার চেষ্টা করে।
এ ব্যাপারে গোড়পাড়া ফাঁড়ির এসআই লুৎফর বিডি সারাদিনকে বলেন,আমার সাথে তার কোন গন্ডোগোল নাই। কাপড়ের দাম অন্য জায়গার থেকে সে বেশী ধরায় দ্বিতীয়বার তার কাছে আর কাপড় দিব না বলে চলে আসি । পরে শুনি তার সাথে এলাকার লোকের বাকবিতন্ডা হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 514 বার)


Print
এই পাতার আরও সংবাদ