শাহানুর খান রিপনের পরিচালনায় “রহস্য” টেলিফিল্ম এ ইমু আলভিরা

Print

ঢাকার অদুরে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে শুটিং চলছে শাহানুর খান রিপনের পরিচালনায় ঈদের বিশেষ টেলিফিল্ম “রহস্য”।  টেলিফিল্মটিতে প্রথম বারের মত চিত্রনায়ক ইমনের বিপরীতে অভিনয় করেছে ইমু আলভিরা। টেলিফিল্মটির গল্প অনেকটা এই রকম-

ধনীর দুলালী  বিদেশ পড়ুয়া নীলা নামের একজন মেয়েকে কিডনাপ করে রাজ। কিডনাপ করা নীলাকে আবার রাজের  কাছ থেকে ছিনিয়ে নিতে চায় অন্য একটি সন্ত্রাসী গ্রুপ। এদিকে কিডন্যাপের দায়ে পুলিশ খুঁজছে রাজ কে। এমনি রহস্যময় গল্প নিয়ে নিয়ে নির্মিত হচ্ছে টেলিফিল্ম “রহস্য”।

নীলা চরিত্র অভিনয় করেছে ইমু আলভিরা। রাজের চরিত্রে চিত্রনায়ক ইমন। ইমু, ইমন সহ আর অনেকেই অভিনয় করেছে টেলিফিল্মটিতে। পুরো টেলিফিল্মটি চিত্রধারন করেছেন করছেন চিত্রগ্রাহক সুমন হোসাইন।

 

নির্মাতা শাহানুর খান রিপন ফ্রেশ নিউজ বিডি ডট কম এর বিনোদন প্রতিবেদক এম, রানা সিদ্দিক কে জানিয়েছেন- “আগামী ঈদে যেকোনো একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচার করা হবে টেলিফিল্মটি। আমার নিজের লেখা গল্পে ইমনের বিপরীতে একজন নতুন মেয়ে নিয়ে শুটিং করছি। খুব ভাল করেছে মেয়েটি নতুন হিসেবে । আশা করছি টেলিফিল্মটি ঈদে বিভিন্ন অনুষ্টানের ভিড়ে ভিন্নমাত্রা যোগ করবে।”

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ