শিবির সন্দেহে শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

Print

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিবির সন্দেহে দেলোয়ার হোসেন নামে এক শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। শনিবার দুপুর পৌনে ২টার দিকে অনুষদ ভবনের নিচ তলায় এ ঘটনা ঘটে।
দেলোয়ার হোসেন বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, শনিবার দেলায়ার ক্লাস করতে ক্যাম্পাসে আসলে অনুষদ ভবনের নিচ তলায় ছাত্রলীগ কর্মীদের সন্দেহ হয়। এ সময় তারা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। একপর্যায়ে আল আমিন, অনিক, বিপুল খান, রাকিব, যোবায়ের, জয়, হাফিজ, শাহিনসহ ১০-১৫ জন ছাত্রলীগ কর্মী দেলোয়ারকে এলোপাতাড়ি চর থাপ্পড় মারতে থাকে। পরে ওই শিক্ষার্থী দৌড় দিলে ছাত্রলীগ কর্মীরা তাকে ধাওয়া দিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়।
দেলোয়ার হোসেন শিবিরের রাজনীতির সঙ্গে তার সম্পৃক্ততা অস্বীকার করে বলেন, আমি কোনো রাজনীতির সঙ্গে জড়িত নই। এক ছাত্রলীগ নেতার সঙ্গে খারাপ সম্পর্কের জের ধরে শিবির বলে ফাঁসিয়ে আমাকে মারধর করেছে।
এ বিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, দেলোয়ার ছাত্রশিবিরের রাজনীতি করে। বিশ্ববিদ্যালয়ে যেখানে শিবির পাওয়া যাবে সেখানে প্রতিহত করা হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, এ ঘটনার সঙ্গে হুমকি-ধামকির একটি বিষয় রয়েছে বলে আমি শুনেছি। বিস্তারিত জেনে মন্তব্য করব।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 135 বার)


Print
এই পাতার আরও সংবাদ